×

বিনোদন

আমরা অনেক সিনেমা বানানোর উদ্যোগ নিবো: ইলিয়াস কাঞ্চন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২২, ১২:৩৯ এএম

আমরা অনেক সিনেমা বানানোর উদ্যোগ নিবো: ইলিয়াস কাঞ্চন

রবিবার নির্বাচন সংক্রান্ত এক সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন ও প্যানেলের অন্যান্য শিল্পিরা। ছবি: ভোরের কাগজ

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচন। এখানে সভাপতি পদে প্রার্থী হয়েছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে আছেন অভিনেত্রী নিপুণ। রবিবার (৯ জানুয়ারি) নির্বাচন সংক্রান্ত বিষয়ে বিস্তারিত জানানোর জন্য এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এই প্যানেল থেকে নির্বাচন করবেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, সাইমন, ইমন, নিরব, নূতনসহ অনেকেই। তারাও আজ উপস্থিত ছিলেন সংবাদ সম্মেলনে।

নির্বাচনে সভাপতি প্রার্থী হওয়ার বিষয়ে বিস্তারিত তুলে ধরে ইলিয়াস কাঞ্চন বলেন, শিল্পীদের কেন মানুষ দুস্থ বলবে। আমরা অনেক সিনেমা বানানোর উদ্যোগ নেবো। নিপুণরা আমার কাছে এসে বললো, দীর্ঘদিন যারা এই সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন সেই নেতৃত্বের মধ্যে অন্য সংগঠনগুলোর সঙ্গে একটা রেষারেষি হচ্ছে, মনোমালিন্য হচ্ছে। এই মনোমালিন্য যদি চলচ্চিত্রে থাকে তাহলে তো উন্নয়ন হবে না। আমি বিষয়গুলো ভেবে নির্বাচনে এসেছি।

তিনি আরও বলেন, সরকার আমাদের সিনেমার জন্য কিছু করতে চায়। প্রধানমন্ত্রীর ভালো লাগার একটা জায়গা বিএফডিসি। জাতির জনকের হাতে প্রতিষ্ঠিত হয়েছে এই এফডিসি। নিপুণরা এসে বলেছে আপনার মতো মানুষকে আমাদের লাগবে এখানে। উপযুক্ত নেতৃত্বের অভাব। এসব ভেবে রাজি হয়েছি।

এ চিত্রনায়ক আরও বলেন, আমার ছেলে জয়ও উৎসাহ দিয়েছে। সে বলল, ‘বাবা শিল্পী সমিতি থেকে তোমার তো কিছু নেওয়ার নেই। তুমি যে পর্যায়ে গেছ সেখান থেকে চিন্তা করলে এই সংগঠনের সভাপতি হওয়া তোমার জন্য তেমন গুরুত্বপূর্ণ কিছুও নয়। কিন্তু তুমি তো ওখান থেকেই এসেছ। তুমি দেশের জন্য এতকিছু করছ, যে জায়গা থেকে এসেছ সেই জায়গার মানুষগুলোকেও যদি একটা কিছু করে দিতে পারো’।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু ও পরিচালক বদিউল আলম খোকনসহ অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App