ভঙ্গুর অর্থনীতির মধ্যেও মানুষের মুখে হাসি ফুটিয়ে ছিলেন বঙ্গবন্ধু

আগের সংবাদ

ইসি গঠনের লক্ষ্যে ২০ জানুয়ারির মধ্যে সার্চ কমিটি

পরের সংবাদ

নৌকার পক্ষে নামার ঘোষণা শামীম ওসমানের

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ৫:৪৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ৫:৫১ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে ছাত্রলীগ, মহিলা লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে। তারা আমার কাছে এসেছে, আমি তাদের আপ্যায়ন করেছি। টু বি অনেস্ট, আমি তখন নৌকার জন্য কাজ করিনি। আজ থেকে নৌকার পক্ষে নামলাম।

সোমবার (১০ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি। এখানে অন্য কিছু হবে না। প্রার্থী যেই হোক, নৌকার বিপক্ষে যাওয়ার সুযোগ নেই। নারায়ণগঞ্জে নানাভাবে আওয়ামী লীগের ক্ষতি করার চেষ্টা করা হচ্ছে। নারায়ণগঞ্জ নিয়ে অন্য খেলা খেলবেন না।

এর আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নিজের দলের সংসদ সদস্য শামীম ওসমানকে ‘গডফাদার’ আখ্যা দিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমূর আলম তার লোক বলে মন্তব্য করেছিলেন।

এর পর শনিবার সন্ধ্যায় শামীম ওসমান গণমাধ্যমকে বলেছিলেন, আমার নীরবতা নিয়ে যে ধরনের কথাবার্তা চলছে, এখন সময় এসেছে নীরবতা ভাঙার। সত্য বলতে চাই। এই সত্য হবে সাধারণ মানুষকে জানানোর জন্য।

তিনি জানিয়েছিলেন, কয়েকদিনের মধ্যে সংবাদ সম্মেলন করে তিনি সত্য প্রকাশ করবেন।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়