×

বিনোদন

সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁসের পর যা বললেন জ্যাকোলিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২২, ১১:৪৮ এএম

সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁসের পর যা বললেন জ্যাকোলিন

জ্যাকোলিন

সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁসের পর যা বললেন জ্যাকোলিন

সুকেশের সঙ্গে জ্যাকোলিনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁসের পর যা বললেন জ্যাকোলিন

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকোলিনের ব্যক্তিগত পর্যায়ের ঘনিষ্ঠ ছবি ফাঁস হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে মুখ খুলেছেন শ্রীলঙ্কার অভিনেত্রী জ্যাকোলিন। তিনি বলেন, এই দেশের সব মানুষ আমাকে ভালবাসা ও সম্মান করেন। সংবাদমাধ্যমের বন্ধুরাও তাদের অন্যতম। তাদের কাছে অনেক কিছু শিখেছি আমি। এ মুহূর্তে আমি জটিল পরিস্থিতির সম্মুখীন হয়েছি। তবে আমি নিশ্চিত, আমার বন্ধু ও অনুরাগীরা আমার পাশে রয়েছেন।

এসময় শ্রীলঙ্কার এ অভিনেত্রী সংবাদমাধ্যমের বন্ধুদের কাছে অনুরোধ করে বলেন, আমার গোপন ও অন্তরঙ্গ মুহূর্তের কোনো ছবি প্রকাশ বা প্রচার করবেন না। আপনারা নিজের প্রেমিক অথবা প্রেমিকার সঙ্গে ছবি কখনোই প্রচার করতে চাইবেন না। আশা করছি, আমার ক্ষেত্রেও তাই করবেন। আশা করছি, আপনাদের কাছ থেকে সুবিচার পাবো। খবর সংবাদ প্রতিদিনের।

[caption id="attachment_328141" align="aligncenter" width="700"] সুকেশের সঙ্গে জ্যাকোলিনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি[/caption]

কয়েক মাস আগে থেকে আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকোলিনের প্রেমের সম্পর্কের কথা সংবাদপত্রের শিরোনাম হয়। সুকেশ বর্তমানের ভারতের কারাগারে অন্তরীণ রয়েছেন। এর মধ্যে তার সঙ্গে জ্যাকোলিনের ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ধারণা করা হচ্ছে, দিল্লির রোহিণী কারাগার থেকে অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত হয়ে গত বছরের এপ্রিল থেকে জুনের মধ্যে জ্যাকোলিনের সঙ্গে ছবি তোলেন সুকেশ।

গুঞ্জন রয়েছে, জ্যাকোলিনের সঙ্গে পরিচয় হওয়ার আগে তার সম্পর্কে অনেক খোঁজ নিয়েছিলো সুকেশ। কেননা সে ভালো করেই জানতো জ্যাকোলিনের হাতে তখন কোনো কাজ ছিলো না। আর সেই সুযোগ নিয়ে ৫০০ কোটি রূপি বাজেটের সিনেমা তৈরির প্রস্তাব দেয় সে। এমনকী সে সময় সুকেশ তাকে বুঝিয়েছিলো, অভিনেত্রী সুপারহিরো সিনেমায় অভিনয় করা উচিত। আর তার জন্য ৫০০ কোটি রূপি ব্যয় করতে প্রস্তুত সে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App