×

সারাদেশ

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৩ মাদ্রাসা ছাত্র নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২২, ০৭:০৫ পিএম

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৩ মাদ্রাসা ছাত্র নিহত

ফকিরহাট উপজেলার শ্যামবাগাত মুন স্টার জুট মিলের সামনে দুর্ঘটনা কবলিত থ্রি হুইলার (মাহিন্দ্রা)। ছবি: ভোরের কাগজ

বাগেরহাটের খুলনা-মোংলা মহাসড়কে থ্রি হুইলার (মহেন্দ্রা) ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময়ে আর ৩ শিক্ষার্থী আহত হয়েছে। আহদের মধ্যে একজনকে আশংকা জনক অবস্থায় ঢাকা প্রেরন করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) গভীর রাতে জেলার ফকিরহাট উপজেলার শ্যামবাগাত মুন স্টার জুট মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর গ্রামের আব্দুল্লাহ মাহমুদ (২২), রামপালের ঝনঝনিয়া গ্রামের আব্দুল গফুর (২০) ও সাতক্ষীরার কালিগঞ্জের মালিন্দ্রা গ্রামের সালাউদ্দিন (১৯)। হতাহতরা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিরমপুর মাদ্রাসার ছাত্র ছিলো। তারা খুলনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত প্রতিযোগীতা শেষ থ্রি হুইলার যোগে মাদ্রাসায় ফিরছিলেন।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, খুলনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত প্রতিযোগীতা শেষ করে শিক্ষার্থীরা মাহিন্দ্রা যোগে মাদ্রাসায় ফিরছিল। এদিন রাত দেড়টার দিকে ফেরার পথে খুলনা-মোংলা মহাসড়কের বাগেরহাটের শ্যামবাগাত মুন স্টার জুট মিলের সামনে আসলে মালবাহী ট্রাক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়। আহতদের মধ্যে দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ঘন কুয়াশার কারনে এ দুর্ঘটনা ঘটেছে। ট্রাকটিসহ চালক পালিয়ে গেছে। ট্রাকটি আটকের চেষ্টা চলছে। নিহতদের ময়না তদন্ত ছাড়াই দাফনের সিদ্ধান্ত নিয়েছে পরিবাবারের সদস্যরা। হাকিমপুর মাদ্রাসায় জানাযার নামাজ শেষে দুপুরে লাশ পারিবারিকভাবে দাফন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App