×

জাতীয়

নির্বাচন নিয়ে আমি শঙ্কিত: তৈমুর আলম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২২, ০১:১৬ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি নির্বাচন নিয়ে শঙ্কিত। আমি কোনো দলের ব্যানারে দাঁড়াইনি। দলমত নির্বিশেষে জনগণ আমাকে ভোট দিচ্ছে। পত্রিকায় আপনারা দেখেছেন, জাতীয় পার্টি-বিএনপিসহ অনেকেই আমার সঙ্গে গণসংযোগে ছিলেন।

শনিবার রাতে ধামগড় ইউনিয়ন চেয়ারম্যানের বাড়িতে তল্লাশি হয়েছে। ট্রাকে করে পুলিশ বাড়ি বাড়ি গিয়ে সবাইকে নৌকার নির্বাচন করার জন্য হুমকি দেয়া হচ্ছে। কিন্তু নারায়ণগঞ্জের মানুষ ভয়ে মরে কাপুরুষ লড়ে যায় বীর এই নীতিতে অটল থাকবে।

রবিবার (৯ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জের ১২ নম্বর ওয়ার্ডের মিশনপাড়ায় গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা পদে থেকে সদ্য বহিষ্কৃত এই নেতা বলেন, স্থানীয় নির্বাচন জাতীয় প্রতীকে করায় মানুষ অভ্যস্ত নয়। এখানে নির্বাচনটা হচ্ছে নাসিকের ব্যর্থতা ও ঠিকাদার সিন্ডিকেটের বিরুদ্ধে। এখনও সেই ঠিকাদাররা নির্বাচন করছে।

তৈমুর আরও বলেন, আমার সঙ্গে সবাই আছে। তারা সুপেয় পানি চায়, তারা জলাবদ্ধতামুক্ত শহর চায়। তারা নারায়ণগঞ্জ থেকে বিচ্ছিন্ন নয়। ঢাকার নেতাদের চিন্তা বাদ দেয়া উচিত। রাজনীতিতে বাস্তবতা এবং জনগণের চাহিদা বিবেচনা করে রাজনীতির মাঠে থাকতে হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী (আইভী) তার নিজ দলের এমপিকে (শামীম ওসমান) গডফাদার বলেছেন। বিষয়টি তাদের দলের নিজস্ব ব্যাপার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App