×

খেলা

টস জিতে ফিল্ডিংয়ের খেসারত দিচ্ছে বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২২, ০৮:৪৭ এএম

টস জিতে ফিল্ডিংয়ের খেসারত দিচ্ছে বাংলাদেশ

ছবি: সংগৃহীত

ক্রাইস্টচার্চে সবুজ ঘাসের মাঠে দ্বিতীয় টেস্টে টাইগারদের বিপক্ষে উইকেট কামড়ে লড়াই করছিলেন নিউজিল্যান্ডের দুই ওপেনার ব্যাটসম্যান টম লাথাম ও ইয়াং উইল। এমনকি তারা দুজন বেশ ফুরফুরে মেজাজে  ১৪৮ রান তুলেন। ঠিক এমন সময় স্বাগতিকদের ওপেনিং জুটি ভেঙে টাইগার শিবিরে স্বস্তি ফেরান পেসার শরিফুল ইসলাম। যাই বলি কেন আমরা, বাংলাদেশকে নিয়ে ওয়ানডেই খেলছে নিউজিল্যান্ড।

ইয়ংকে পয়েন্টে নাঈম শেখের হাতে তালুবন্দি করিয়ে সাজঘরে পাঠান শরিফুল। ১১৪ বলে ৫৪ রান করে নিজিল্যান্ডের ডানহাতি ওপেনার আউট হন।  এখন সেঞ্চুরি তুলে স্বাগতিক দলের হাল ধরেছেন লাথাম। তিনি মিরাজের বল অন সাইডে পাঠিয়ে ৯৯ থেকে শতরানে পৌঁছান। ওই বলের আগে মাঠের একপাশ থেকে লাথাম লাথাম চিৎকার আসছিল। লাথাম সেঞ্চুরিতে পৌঁছার পর মাঠের সকল দর্শক দাঁড়িয়ে তাকে অভিনন্দন জানান। ক্যারিয়ারের ১২তম সেঞ্চুরি পেলেন বাঁহাতি ব্যাটসম্যান। ১৩৩ বলে ১৭ চারে সাজান সেঞ্চুরির ইনিংসটি।

এই রিপোর্ট লেখা পযন্ত ৫৪ ওভার শেষে ১উইকেট হারিয়ে ২০২ রান তুলেছে নিউজিল্যান্ড। উইকেটে আছেন লাথাম ১১৮ও কনওয়ে ২৪ রান। তারা দুজন বড় সংগ্রহের দিকে এগোনোর পথে টাইগার বোলার তাসকিন,ইবাদত ও শরিফুলদের পরীক্ষা নিচ্ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App