বাংলাদেশের সঙ্গে টেস্টে ওয়ানডে মেজাজে খেলছে নিউজিল্যান্ড

আগের সংবাদ

পাকিস্তানে তুষারপাতে গাড়িতে আটকা পড়ে ২১ জনের মৃত্যু

পরের সংবাদ

মন চাইলে অবশ্যই হট প্যান্ট পরব: শ্রাবন্তী

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১১:২১ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১১:২৬ পূর্বাহ্ণ

শাশুড়ি হলেও হট প্যান্ট পরার কথা বললেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কিছুদিন আগেই ওপার বাংলার ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ডস পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গ্র্যান্ড লঞ্চে যোগ দিয়েছিলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে অনুষ্ঠানের কিছু মুহূর্ত শেয়ার করেছেন এ গ্ল্যামারাস নায়িকা। সেখানেই শ্রাবন্তী এ কথা বলেন। খবর হিন্দুস্তান টাইমস বাংলার।

করোনা পরিস্থিতির জন্য গত বছর ‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’ চালু হয়। নীল রায় ও তন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এটি প্রথম ডিজিট্যাল অ্যাওয়ার্ড শো। এখানে বিভিন্ন ক্যাটাগরি রয়েছে, যেখানে অনলাইনে ভোট দেওয়া সম্ভব।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের কাছে বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেন অভিনেত্রী।

শ্রাবন্তী স্বভাবে হাসিখুশি মেজাজের। সহাস্য মন্তব্য করতেও পিছ পা হননি তিনি। এদিন পরমব্রতের সঙ্গে ক্যান্ডিড প্রশ্ন উত্তর পর্বে জানান, তিনি ভেতো বাঙালি। মাটন খেতে দারুণ পছন্দ করেন।

প্রিয় মানুষের প্রসঙ্গ উঠতেই ছেলে ঝিনুক, তিন পোষ্য এবং বাবা-মায়ের নাম বলেন শ্রাবন্তী। এই প্রসঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছেন, যখন শাশুড়ি হবেন তখনও মন চাইলে হট প্যান্ট পড়বেন। অর্থাৎ, ঝিনুকের বিয়ের পরেও বোল্ড লুকে ধরা দিতে কোনো আপত্তি নেই তার। এ নিয়ে তিনি ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করার পর হু হু করে ভাইরাল হয়ে গেছে।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়