×

খেলা

লক্ষ্য হোয়াইটওয়াশ, ভোরে মাঠে নামছে টাইগাররা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২২, ০৮:৩১ পিএম

আগামীকাল ভোরে ক্রাইস্টচার্চে দ্বিতীয় ও শেষ টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে টাইগাররা। এরই মধ্যে মাউন্ট মঙ্গানুইয়ে ইতিহাস গড়ে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। আর এই ম্যাচটি জিততে পারলেই নিজেদের মাটিতে কিউইদের হোয়াইট ওয়াশ করতে পারবে টাইগাররা।

তবে ক্রাইস্টচার্চে মাঠে নামার আগে প্রস্তুতি খুব একটা ভালো হয়নি। বৃষ্টির কারণে পুরো একটা দিন মাঠে নামা যায়নি। ইনডোরে জিম করে কাটাতে হয়েছে বাংলাদেশি ক্রিকেটারদের। তবে এটা ম্যাচে খুব একটা প্রভাব ফেলবে না বলে জানিয়েছেন পেসার তাসকিন আহমেদ। বৃষ্টির কারণে অনুশীলনে খানিক ব্যাঘাত ঘটলেও ক্রিকেটাররা প্রস্তুতি নিয়ে খুশি।

তাসকিন বলেন, কালকে আমাদের আরও একটি ম্যাচ শুরু হচ্ছে। সবার মানসিকতা ও প্রস্তুতি ভালো। জয়ের জন্য আমরা আমাদের সেরাটাই খেলবো। আপনারা সবাই সাপোর্ট করবেন, দোয়া করবেন। যেন সেরাটা দিয়ে ভালো খেলা উপহার দিতে পারি।

তিনি বলেন, শনিবার বৃষ্টির জন্য আমাদের অনুশীলন হয়নি। তবে ভালো জিম সেশন হয়েছে। শনিবারের ট্রেনিংটা ভালো ছিল। তাছাড়া এখানে আবহাওয়া একটু আলাদা, ঠাণ্ডা বেশি, বাতাসও জোরালো। আজকে ট্রেনিংয়ে যতটুকু পেরেছি আল্লাহর রহমতে মানিয়ে নিয়েছি এবং আমরা এখন আশাবাদী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App