×

জাতীয়

গুলিস্তানে পথচারীদের ওপরে উঠিয়ে দিল বাস, নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২২, ১১:০০ এএম

গুলিস্তানে পথচারীদের ওপরে উঠিয়ে দিল বাস, নিহত ২
গুলিস্তানে পথচারীদের ওপরে উঠিয়ে দিল বাস, নিহত ২

শনিবার সকালে রাজধানীর গুলিস্তানে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের উপরে উঠে যায়। এতে অনেকেই হতাহত হয়। ছবি: সংগৃহীত

রাজধানীর গুলিস্তানে যাত্রীবাহী একটি বাস পথচারীদের ওপরে উঠিয়ে দিয়েছে। এ ঘটনায় নিহত হয়েছে দুই পথচারী। এ ছাড়া আহত হয়েছে আরো ৫ জন। শনিবার (৮ জানুয়ারি) সকালে সাড়ে নয়টার দিকে মেয়র হানিফ ফ্লাইওভারের ঠিক নিচেই এই দুর্ঘটনা ঘটে। পুলিশ দুর্ঘটনায় অভিযুক্ত মেঘলা পরিবহনের বাসটি জব্দ করেছে।

তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে নিহত দুই ব্যক্তির নাম-পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। তাদের বয়স আনুমানিক ৩০ থেকে ৪০ বছর।

এ বিষয়ে কথা হলে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, সকাল সাড়ে নয়টার দিকে গুলিস্তান হানিফ ফ্লাইওভারের ব্রিজের পকেট গেটে মেঘলা পরিবহনের একটি বাস পথচারীদের উপর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আর আহত হয়েছে কয়েকজন। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

আহতরা হলেন, আল আমিন (২৫), ওমর শরীফ (৪৫), ইলিয়াস (৪০) সুজিত দেবনাথ (৪৩) ও নুরুল আমিন (৫৫)।

এদিকে, হাসপাতালে আহত আল আমিন জানান, তার বাসা শনির আখড়ায়। বিআরটিসির বাসে করে সকালে গুলিস্তান মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে নামে। এরপর এক পাশ দিয়ে হেঁটে অল্প একটু দূরে যাওয়ার পরই পিছন থেকে মেঘলা পরিবহনের একটি বাস তাদেরকে ধাক্কা দেয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তারা সবাই জরুরি বিভাগে চিকিৎসাধীন আছে। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব চন্দ্র সরকার জানান, দুর্ঘটনার পর পর ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে তাদের নাম-পরিচয় এখনো সনাক্ত করা সম্ভব হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App