×

বিনোদন

করোনায় আক্রান্ত হলেন ঋতুপর্ণা ও শ্রীলেখা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২২, ০২:৫৫ পিএম

করোনায় আক্রান্ত হলেন ঋতুপর্ণা ও শ্রীলেখা

পশ্চিমবঙ্গের দুই জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও শ্রীলেখা মিত্র। ছবি : সংগৃহীত

করোনায় আক্রান্ত হলেন ঋতুপর্ণা ও শ্রীলেখা
করোনায় আক্রান্ত হলেন ঋতুপর্ণা ও শ্রীলেখা

করোনায় আক্রান্ত হয়েছে ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও শ্রীলেখা মিত্র।

শনিবার (৮ জানুয়ারি) ভারতের জনপ্রিয় সংবাদপত্র আনন্দবাজার পত্রিকা বিষয়টি জানিয়েছে। অন্যদিকে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট পশ্চিমবঙ্গের আরেক অভিনেত্রী শ্রীলেখা জানান, স্বাস্থ্য পরীক্ষায় তারও কোভিড পজিটিভ ধরা পড়েছে। তিনি বলেন, আগে তার মাথা ব্যথা ও জ্বরের মতো উপসর্গ থাকলেও এখন মাথা ও কান ভারী হয়ে রয়েছে।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, দার্জিলিংয়ে পরিচাল অতনু বসুর ‘অচেনা উত্তম’ সিনেমার শুটিংয়ে গিয়ে করোনায় আক্রান্ত হন ঋতুপর্ণা। দার্জিলিংয়ে শীত উপভোগ করতে স্বামী সঞ্জয়সহ পরিবারের সবাইকে নিয়ে ভ্রমণে যান তিনি। ফিরে আসার পর ঠাণ্ডা লেগে যায়। পরে স্বাস্থ্য পরীক্ষায় কোভিড পজিটিভ এসেছে।

এ বিষয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, দার্জিলিং থেকে ফিরে বিজ্ঞাপনের কাজ ছিল। তারপরেই ঠাণ্ডা লাগে। পরীক্ষার পর সংক্রমণ ধরা পড়ে। আমার শাশুড়ির ভাগ্যিস হয়নি। ওকে অন্য বাড়ি পাঠিয়েছি। আমরা বাড়ির সবচেয়ে উঁচু তলায় নিজেদের বন্দি করেছি।

জানা গেছে, টালিউডে করোনা সংক্রমণের তালিকা বেড়েই চলেছে। রাজ-শুভশ্রী থেকে মিমি চক্রবর্তী, দেব-রুক্মিণী, ঋদ্ধি সেন, রুদ্রনীল ঘোষ, শ্রীজাত, সৃজিতসহ আরও অনেকেই তালিকায় রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App