×

সাহিত্য

আইসিইউতে আবৃত্তিশিল্পী হাসান আরিফের হার্ট অ্যাটাক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২২, ০৫:০০ পিএম

আইসিইউতে আবৃত্তিশিল্পী হাসান আরিফের হার্ট অ্যাটাক

আবৃত্তিশিল্পী হাসান আরিফ

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন হাসান আরিফের শারীরিক অবস্থা ভালো নেই বলে জানিয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ।

শনিবার (৮ জানুয়ারি) সকালে এ আবৃত্তিশিল্পীর হার্ট অ্যাটাক হয়েছে। সবার কাছে দোয়া চেয়েছেন নাসির উদ্দীন ইউসুফ। তিনি বলেন, হাসান আরিফ ভালো নেই। প্রার্থনা তার আরোগ্যের জন্য।

বর্তমানে হাসপাতালের ভেন্টিলেশন সাপোর্টে (লাইফ সাপোর্ট) রয়েছেন হাসান আরিফ। গত ২ ডিসেম্বর করোনা ফলাফল পজিটিভ আসার পর দিন হাসান আরিফকে আইসিইউতে নেয়া হয়।

শনিবার দুপুরে নাসির উদ্দীন ইউসুফ গণমাধ্যমকে বলেন, দুই দিন ধরেই হাসান আরিফের অবস্থা খারাপের দিকে যাচ্ছিল। আজ সকালে হার্ট অ্যাটাকের পর পালস পাওয়া যাচ্ছে। কিন্তু অবস্থা ভালো না। এখন সবার প্রার্থনায় আরিফ ফিরে আসবে, এটাই প্রত্যাশা।

বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও দেশের বরেণ্য আবৃত্তিশিল্পী হাসান আরিফ দীর্ঘদিন ধরে দেশের সাংগঠনিক আবৃত্তিচর্চা ও প্রশিক্ষণে অসামান্য ভূমিকা পালন করে আসছেন। নব্বইয়ের স্বৈরাচারবিরোধী আন্দোলন থেকে শুরু করে দেশের সব গণতান্ত্রিক-সাংস্কৃতিক আন্দোলনে তিনি সামনে থেকে ভূমিকা পালন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App