দেশজুড়ে শৈত্যপ্রবাহ, বিপর্যস্ত জনজীবন

আগের সংবাদ

রুমিন ফারহানাকে ব্রাহ্মণবাড়িয়ায় ঢুকতে দেয়নি পুলিশ

পরের সংবাদ

সৃজিত-আইরার পর এবার মিথিলা করোনায় আক্রান্ত

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১:৫৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১:৫৭ অপরাহ্ণ

এবারের নতুন বছর মিথিলার পরিবারের জন্য ভালো কিছু নিয়ে আসেনি। বাংলাদেশি এই অভিনেত্রীর স্বামী পশ্চিমবঙ্গের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক ও নির্মাতা সৃজিত মুখার্জি প্রথম দিন থেকেই করোনায় আক্রান্ত। গত ৫ জানুয়ারি মেয়ে আইরারও কোভিড পজিটিভ ধরা পড়ে। বাকি ছিলেন কেবল মিথিলা। এবার তিনিও করোনায় আক্রান্ত হলেন।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে বাংলাদেশি অভিনেত্রী রাফায়েত রশিদ মিথিলা নিজেই এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কয়েক দিন ধরেই আমার মধ্যে করোনার লক্ষণ ছিল। ফলে তিন-চার দিন আগে পরীক্ষা করাই। তখন রিপোর্ট নেগেটিভ আসে। তবে পরশু (বৃহস্পতিবার) আবারও নমুনা পরীক্ষা করালে গতকাল বিকেলে (শুক্রবার) পজিটিভ রিপোর্ট আসে।

মিথিলা আরও বলেন, করোনায় আক্রান্ত হলেও এই মূহুর্তে তার তেমন সমস্যা হচ্ছে না। তবে হালকা ঠাণ্ডা ও কাশি আছে। দ্রুত করোনামুক্ত হওয়ার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, টিকা নিয়েও স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত হলেন মিথিলা। আর তাই এই সময়টায় সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাই মাস্ক পরুন, ভিড় থেকে দূরে থাকুন, সুস্থ থাকুন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়