×

জাতীয়

ডেমরা-আমুলিয়ায় তেলের লরির ধাক্কায় পাঠাও চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২২, ১২:৫১ এএম

রাজধানীর ডেমরা-আমুলিয়া এলাকায় তেলের লরির ধাক্কায় প্রাণ হারিয়েছেন এক পাঠাও চালক। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে রাত সাড়ে ১০টায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত পাঠাও চালকের কাছ থেকে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। সেখান থেকে তার নাম পাওয়া গেছে হুমায়ুন (৩৪), বাবার নাম আলতাফ হোসেন। ঠিকানা পাওয়া গেছে শ্যামপুর মীরহজিরবাগ এলাকা। আহত শফিউর রহমান হৃদয়কে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

আহত শফিউর রহমান হৃদয় জানান, তার বাসা ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায়। রাতে রামপুরা থেকে পাঠাওয়ে ডেমরার বাসায় ফিরছিলেন তিনি।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সিএনজি চালক সোহেল রানা জানান, রাতে ডেমরা-আমুলিয়া এলাকায় তেলের লরির নিচে ঢুকে ছিল মোটরসাইকেল। পাশেই দুজনকে আহত অবস্থায় দেখতে পেয়ে সিএনজিযোগে হাসপাতালে নিয়ে আসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App