৪-৫ জন ছাড়াও দলে আরও ভালো ক্রিকেটার আছে: সাকিব

আগের সংবাদ

সপ্তম ধাপের ইউপি ভোটে নৌকা পেলেন যারা

পরের সংবাদ

ম্যারাথন শেষ হতেই পৃথিবী থেকে বিদায় নিলেন প্রতিযোগী

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১০:১৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১০:১৯ অপরাহ্ণ

চট্টগ্রামে ম্যারাথন শেষ হওয়ার পরই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন এক প্রতিযোগী। তার নাম টুকু জামিল (৪৬)।

শুক্রবার (৭ জানুয়ারি) ভোর ছয়টায় নগরীর পতেঙ্গা সৈকত থেকে ম্যারাথনে অংশ নেন টুকু। এরপর চৌচালা এলাকা ঘুরে আবার দৌঁড়ে সকাল ৯টায় পতেঙ্গা সৈকতে ফেরেন তিনি। এরপর আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়েন এবং দাঁড়ানো অবস্থা থেকে মাটিতে ঢলে পড়ে যান। এসময় অ্যাম্বুলেন্সে করে তাকে স্থানীয় নৌবাহিনী হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

কিছুক্ষণ পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর কোরে ঢলে পড়া ম্যারাথন প্রতিযোগী টুকু জামিল পটুয়াখালীর বাসিন্দা। কর্মসূত্রে চট্টগ্রাম নগরীতে বসবাস করা টুকু ‘সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথন’ নামে একটি দৌঁড় প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন।

পতেঙ্গা থানার উপপরিদর্শক মো. সেলিম বলেন, চট্টগ্রামের পতেঙ্গায় পতেঙ্গায় ম্যারাথন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। তাতে অংশ নিয়েছিলেন টুকু জামিল নামে মধ্যবয়সী এক প্রতিযোগী। প্রতিযোগিতায় দৌঁড় শেষে অসুস্থ হয়ে গেলে তাকে প্রথমে নৌবাহিনী হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়