ভারতে করোনার দাপট, এক দিনে সংক্রমণ লাখ ছাড়াল

আগের সংবাদ

ওমিক্রন, ঠাণ্ডা, নাকি ফ্লু- এ লক্ষণ দেখে চিনতে পারবেন

পরের সংবাদ

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৬

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ২:১৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ২:১৫ অপরাহ্ণ

টাঙ্গাইলের ঘাটাইল ও মধুপুরে পৃথক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত হয়েছেন ৬ জন। এর মধ্যে ঘাটাইলে ৩ জন ও মধুপুরে ৩ জন রয়েছেন। শুক্রবার (৭ জানুয়ারি) সকালে ও গত রাতে দুর্ঘটনাগুলো ঘটে।

মধুপুরে পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু ও তার মাসহ তিনজন নিহত হন। আজ সকাল ৭টার দিকে মধুপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রুপালী ফিলিং স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিক কামাল এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। নিহত পুরুষের বাড়ি শেরপুরের শ্রীবরদী উপজেলায় এবং শিশু ও নারীর বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ঘাটাইল সাগরদিঘি আঞ্চলিক মহাসড়কের চেচুয়া শহরগোপীনপুর নামক স্থানে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী ও এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শোলাকুড়া সাগরদিঘি গ্রামের আব্দুল মান্নানের ছেলে আসাদুল ইসলাম (২২) শহরগোপীনপুর গ্রামের হারুন মুন্সির ছেলে ফরিদ উদ্দিন (২৫) এবং উত্তর খিলগাতী গ্রামের রফিকুল ইসলাম (৩৬)।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার।

প্রত্যেক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় এক প্রতিবেশীর বিয়ের বরযাত্রীদের সঙ্গী হয়ে আসাদুল ও ফরিদ মোটরসাইকেলযোগে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষে বাড়ি ফেরার পথে ঘাটাইল উপজেলার চেচুয়া নামক স্থানে সন্ধ্যায় মোটরসাইকেল ও মুড়ি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। নিহত আসাদুল প্রাইম এশিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র এবং ফরিদ উদ্দিন একজন কোরআনের হাফেজ এবং সাগরদিঘীর স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়