বিশ্বে করোনা শনাক্ত ৩০ কোটি ছাড়াল

আগের সংবাদ

বরিশালে হাতেনাতে ধরা পড়লো সরকারি গুদামের চাল, গ্রেপ্তার ২

পরের সংবাদ

খুলনার ডুমুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১১:০৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১১:০৬ অপরাহ্ণ

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার জিলেরডাঙ্গা এবং টিপনা বালিয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুজন গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র বলছে, খুলনা থেকে ছেড়ে আসা মোটরসাইকেল (খুলনা-হ ১২-০৯৪১) জিলেরডাঙ্গাতে পৌঁছালে পেছনের দিক থেকে আসা দ্রুতগামী অজ্ঞাত প্রাইভেটকার মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে আরোহী আ. আজিজ শেখ (৫৫) ঘটনাস্থলে নিহত হন। তিনি ডুমুরিয়ার পশ্চিম শোভনা এলাকার বাসিন্দা। তার সঙ্গে থাকা আরেক আরোহী সিদ্দিক মোল্যা (৫৫) গুরুতর আহত হন। সিদ্দিক রানাই গ্রামের বাসিন্দা।

অন্যদিকে প্রায় একই সময় মহাসড়কের টিপনা বালিয়াখালী নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী কয়রা থানা এলাকার সাদ্দাম সরদার (৪৫) নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের টিম উভয় দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আহতদের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ইতোমধ্যেই দুর্ঘটনায় নিহত আ. আজিজ শেখের লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়