×

বিনোদন

মিমি চক্রবর্তীও করোনা আক্রান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২২, ১২:১৪ পিএম

মিমি চক্রবর্তীও করোনা আক্রান্ত

পরমব্রত আর রুদ্রনীলের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গেছে আগেই। আর এবার করোনায় আক্রান্ত হওয়ার কথা জানালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। যদিও মিমির দাবি তিনি গত কয়েকদিনে বাড়ির বাইরে পা রাখেননি।

মিমি সোশ্যাল মিডিয়ায় লিখেন, ‘আমার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও আমি গত কয়েকদিনে বাড়ির বাইরে পা রাখিনি। বাইরের কোনও মানুষের সঙ্গে দেখা করিনি। এটা সত্যি আমায় খুব খারাপভাবে ধরেছে।’ খবর হিন্দুস্তান টাইমস।

মিমি এটাও জানিয়েছেন যে তিনি ইতিমধ্যেই ডাক্তারের সঙ্গে কথা বলেছেন ও নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছেন। সঙ্গে অভিনেত্রী-সাংসদ সকলকে উদ্দেশ্য করে অনুরোধ জানিয়েছেন যাতে সবাই নিজেদের নিরাপদ রাখে, কোভিডবিধি মেনে চলে ও মাস্ক পরে থাকে।

গতকাল দুপুরের দিকে পরমব্রত জানিয়েছিলেন, তিনি যখন ডিসেম্বরের শেষ সপ্তাহে শরীরে করোনার কিছু লক্ষণ অনুভব করেন তখন মুম্বাইতেই করোনা পরীক্ষা করান। কিন্তু সেই রিপোর্ট নেগেটিভ আসে। তারপর গতকাল তিনি আবার করোনা পরীক্ষা করান কলকাতায়। সেখানে তার রিপোর্ট পজিটিভ এসছে। অন্যদিকে মঙ্গলবার রাতে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

রাজ-পরমব্রত-সহ একাধিক টলিউড তারকা করোনা আক্রান্ত হওয়ার পর সাময়িকভাবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। সঙ্গে অভিনেতা দেব ও শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন করোনা পরীক্ষা করিয়েছেন তারা। যার রিপোর্ট এখনও হাতে পাননি!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App