×

অপরাধ

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে দুই যুবকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২২, ০৫:৩৪ পিএম

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে দুই যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জের উপজেলার শিবপাশায় গভীর রাতে রাইসমিলের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই দুই যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোরে লোকজন একজনের মৃতদেহ বৈদ্যুতিক খুঁটিতে ঝুলন্ত এবং অন্যজনের মৃতদেহ খুঁটির নিচে পড়ে আছে দেখতে পায়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে লাশ দুটি উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহতদের পরিচয় এখনও পায়নি পুলিশ।

আজমিরীগঞ্জ থানার শিবপাশা ফাঁড়ির দায়িত্বে থাকা এসআই জয়ন্ত কুমার বলেন, বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে উঠে দুজনেরই মৃত্যু হয়েছে। বিকেল পর্যন্ত কেহ লাশের দাবি করেন। তাদের পরিচয়ের জন্য বিভিন্ন থানায় মেসেজ পাঠানো হয়েছে।

স্থানীয় দিপু রাইসমিলের মালিক শিবপাশা ইউনিয়নের বং গ্রামের বিপলু চৌধুরী জানান, এক সপ্তাহ আগে আমার রাইসমিলের একটি ট্রান্সফরমার চুরি হয়ে যায়। আর গত রাতে এ দুজন আরও দুটি ট্রান্সফার চুরির জন্য এসে খুঁটিতেই মৃত্যবরণ করেছে। তাদের একজনের পরিচয় পুলিশ পেয়েছে, অন্যজনের এখনও পায়নি।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে এ দুজন নিহত হয়েছেন। তাদের একজনের পরিচয় পাওয়া গেছে, অন্য জনেরটা এখনও পাইনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশগুলোর সুরতহাল প্রতিবেদন তৈরি করে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App