×

বিনোদন

একসঙ্গে করোনায় আক্রান্ত দেব-রুক্মিনী!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২২, ০৮:৩৬ এএম

একসঙ্গে করোনায় আক্রান্ত দেব-রুক্মিনী!

দেব ও রুক্মিনী

একসঙ্গে করোনায় আক্রান্ত দেব-রুক্মিনী!

বুধবার সকালেই করোনা পরীক্ষা করার খবর জানিয়েছিলেন দেব সোশ্যাল মিডিয়ায়। আর এরপর করোনা আক্রান্ত হওয়ার খবর দিলেন বুধবার বিকেলে। সঙ্গে করোনা হওয়ার খবর দিলেন দেবের বান্ধবী রুক্মিনী মৈত্রও।

দেব সোশ্যল মিডিয়ায় লিখেন, ‘আমাকে নিয়ে চিন্তা করার জন্য ধন্যবাদ। করোনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছি। আমার করোনা পজিটিভ কোনও উপসর্গ ছাড়াই। আপাতত হোম আইসোলেশনে আছি।’ খবর হিন্দুস্তান টাইমস।

রুক্মিনী মৈত্র সোশ্যাল মিডিয়ায় লিখেন, ‘আপনাদের সকলকে জানাতে চাই আমার করোনা পজিটিভ এসেছে। আপাতত আমি বাড়িতেই আছি আমার পারিবারিক ডাক্তারের তত্ত্বাবধানে। এটা একটা খুব কঠিন সময়। তাই মনে জোর রাখুন আর অবশ্যই মাস্ক পরুন। আশা করছি খুব জলদি সুস্থ হয়ে উঠব।’

মঙ্গলবার রাতে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন রাজ-শুভশ্রী। বুধবার সকালে রুদ্রনীল, পরমব্রত, মিমির করোনা রিপোর্ট পজিটিভ আসে। আর এবার কোভিড পজিটিভ দেব-রুক্মিনী।

প্রসঙ্গত, বুধবার সকালে দেব সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আমার করোনা আক্রান্ত হওয়ার গুঞ্জন আপাতত মিথ্যা। সকালে আরটিপিসিআর টেস্ট করিয়েছি। রাতে রিপোর্ট পাব। একটা কথা নিশ্চিত ভাবে বলতে পারি। আমরা লড়াই করছি। তাই সিনেমা, জনসভা, মেলা, জমায়েত পরেও করা যেতে পারে।’

এদিকে ক্রমশ বাড়তে থাকা কোভিড পরিস্থিতি ও টলিউডের একের পর এক তারকাদের করোনা আক্রান্ত হওয়ার কারণে আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে কলকাতা চলচ্চিত্র উৎসব। বুধবার নবান্নের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা করে এই খবর দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App