×

বিনোদন

অভিনয়ে নামলেন পশ্চিমবঙ্গের আলোচিত চরিত্র মদন মিত্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২২, ০২:০১ পিএম

অভিনয়ে নামলেন পশ্চিমবঙ্গের আলোচিত চরিত্র মদন মিত্র

মদন মিত্র

অভিনয়ে নামলেন পশ্চিমবঙ্গের আলোচিত চরিত্র মদন মিত্র

কথা ছিল পরিচালক রাজা চন্দ তাকে নিয়ে জীবনী চিত্র বানাবেন। তার আগেই অভিনয়ে অভিষেক ঘটছে তার। বুধবার সন্ধ্যাবেলা মদন মিত্র তার অভিনীত প্রথম ছবির ডাবিং সারলেন। কামারহাটির এই বিধায়ক জানিয়েছেন, জ্যামি বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘হচপচ’-এ দেখা যাবে তাকে। নিজের ভূমিকাতেই অভিনয় করছেন তিনি।

বিধায়ক ছাড়াও ছবিতে দেখা যাবে কৌস্তভ ঘোষ, কার্তিক এ ত্রিপাঠী, বুদ্ধদেব মুখোপাধ্যায় এবং খোদ পরিচালককে। ছবিটি দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্মে। মহামারিকে তুড়ি মেরে বৃহস্পতিবার বিধায়ক পৌঁছে যাচ্ছেন মেদিনীপুর মেলায়। একক গানের অনুষ্ঠান রয়েছে তার। সেখানে তার সঙ্গী ‘শ্যামা’ তিয়াসা। খবর আনন্দবাজার পত্রিকার।

পরিচালক জানিয়েছেন, দু’জন গায়কের জীবন দেখানো হবে ছবিতে। নতুন গায়কেরা অনেক আশা নিয়ে সঙ্গীত দুনিয়ায় পা রাখেন। মিউজিক ভিডিও বানান। ভাগ্য সহায় না হলে প্রতিভা থাকা সত্ত্বেও অনেকেই হারিয়ে যান। অথচ রাজনীতিবিদ মদন মিত্র তথাকথিত গায়ক না হয়েও তার প্রতিটি গান জনপ্রিয়। এই দিকটিই মজার মোড়কে ৯০ মিনিটের ছবিতে দেখাতে চলেছেন জ্যামি। দুটো গান শোনা যাবে। তার একটি মদন মিত্রের গাওয়া ‘ওহ, লাভলি’।

কলম্বাস ডিজিপ্লেক্সে বুধবার ভিড় উপচে পড়েছে। মদন মিত্র ডাবিং করতে আসছেন, খবর ছড়াতেই হাজির সমস্ত সংবাদমাধ্যম। তাকে ঘিরে এই উন্মাদনা কতটা উপভোগ করছেন বিধায়ক?’ মদন মিত্রের ঝটিতি রসিকতা, ‘‘জনগণ এবং সংবাদমাধ্যম আমায় রাখলেই আছি। তারা চেয়েছেন বলেই আমি রুপোলি পর্দায়। মদন মিত্র হয়েই ধরা দিয়েছি।’’ ডাবিং আর গান করে কী অনুভূতি? সঙ্গে সঙ্গে বিখ্যাত সংলাপ তার কণ্ঠে, ‘ওহ! লাভলি।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App