সপরিবারে করোনায় আক্রান্ত বিএনপির সাংসদ মোশারফ

আগের সংবাদ

দেশে পূর্নাঙ্গ বিশ্বমানের বন্ড মার্কেট বাস্তবায়ন করতে হবে

পরের সংবাদ

মাদক মামলায় হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ৭:২১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ৭:২২ অপরাহ্ণ

আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে বহিষ্কৃত সদস্য ও জয়যাত্রা টেলিভিশনের পরিচালক হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গত বুধবার ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের (সিএমএম) গুলশান থানার সাধারণ নিবন্ধন শাখায় চার্জশিটটি জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মোসাম্মৎ সাজেদা লতা। গতকাল বৃহস্পতিবার আদালতের গুলশান থানার সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন। আগামী ৩১ জানুয়ারি এ চার্জশিট আদালতে উপস্থাপন করা হবে বলে জানান তিনি।

এর আগে গত ২৯ জুলাই রাতে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় চার ঘণ্টা অভিযান চালায় র‌্যাব। এসময় বাসা থেকে ক্যাসিনো খেলার সরঞ্জাম, বিপুল পরিমাণ মাদক, একটি হরিণের চামড়া, একটি বন্য পশুর চামড়া, ১০ ধরনের বিদেশি চাকু, বিপুল সংখ্যক বিদেশি মুদ্রা, দুটি ওয়াকিটকি ও একটি লাল রঙের লাগেজ ভর্তি অবৈধ জিনিস উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বিশেষ ক্ষমতা আইনসহ আরও পৃথক তিনটি মামলা দায়ের করা হয়। বিভিন্ন থানায় এ চার মামলায় মোট ১৪ দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। তবে সবকটি মামলায় বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

ফেসবুকে আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। এছাড়া কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা থাকায় সেখান থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়।

আর- আরএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়