ভোজ্যতেলের দাম এ মুহূর্তে বাড়ছে না

আগের সংবাদ

সপরিবারে করোনায় আক্রান্ত বিএনপির সাংসদ মোশারফ

পরের সংবাদ

নিউজিল্যান্ডে জবি সহকারী অধ্যাপকের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ৭:১৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ৭:১৪ অপরাহ্ণ

নিউজিল্যান্ডে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মো. বাবর (৩৭) মারা গেছেন। গত মঙ্গলবার রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি নিজ বাসায় মৃত্যুবরণ করেন বলে জানা যায়।

বিষয়টি বৃহস্পতিবার (৬ জানুয়ারি) নিশ্চিত করেন অ্যাকাউন্টিং বিভাগের শিক্ষকরা। মো. বাবর নিউজিল্যান্ডে পিএইচডি ডিগ্রী অর্জনের জন্য গবেষণা করছিলেন।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শফিকুল ইসলাম বলেন, মো. বাবর মারা গেছেন। আমি ঢাকায় তার উত্তরার বাসায় এসেছি। তিনি কিভাবে মারা গেলেন সে বিষয়ে সুস্পষ্ট তথ্য জানার জন্য বিস্তারিত খোঁজ খবর নিচ্ছি।

বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মনিরুজ্জামান বলেন, তিনি নিউজিল্যান্ডে নিজের অ্যাপার্টমেন্টে মারা গেছেন। কিভাবে মারা গেছেন তা বিস্তারিত জানি না। সকালে তার সুপারভাইজার ফোন দিয়ে তাকে খুঁজে পায়নি। তবে অনুমান করছি তিনি স্ট্রোক করে মারা যেতে পারেন।

এদিকে তার অকাল মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, মৃত্যুকালে মো.বাবর মাতা, স্ত্রী এবং তিন বছরের এক পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন বলে জানা গেছে।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়