রায় বহাল: প্রাথমিকের প্রধান শিক্ষক দ্বিতীয় শ্রেণির মর্যাদা পাবেন

আগের সংবাদ

২০ বছর ধরে পেটে কাঁচি বয়ে বেড়াচ্ছেন বাচেনা খাতুন

পরের সংবাদ

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে দুই যুবকের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ৫:৩৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ৫:৩৪ অপরাহ্ণ

হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জের উপজেলার শিবপাশায় গভীর রাতে রাইসমিলের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই দুই যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোরে লোকজন একজনের মৃতদেহ বৈদ্যুতিক খুঁটিতে ঝুলন্ত এবং অন্যজনের মৃতদেহ খুঁটির নিচে পড়ে আছে দেখতে পায়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে লাশ দুটি উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহতদের পরিচয় এখনও পায়নি পুলিশ।

আজমিরীগঞ্জ থানার শিবপাশা ফাঁড়ির দায়িত্বে থাকা এসআই জয়ন্ত কুমার বলেন, বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে উঠে দুজনেরই মৃত্যু হয়েছে। বিকেল পর্যন্ত কেহ লাশের দাবি করেন। তাদের পরিচয়ের জন্য বিভিন্ন থানায় মেসেজ পাঠানো হয়েছে।

স্থানীয় দিপু রাইসমিলের মালিক শিবপাশা ইউনিয়নের বং গ্রামের বিপলু চৌধুরী জানান, এক সপ্তাহ আগে আমার রাইসমিলের একটি ট্রান্সফরমার চুরি হয়ে যায়। আর গত রাতে এ দুজন আরও দুটি ট্রান্সফার চুরির জন্য এসে খুঁটিতেই মৃত্যবরণ করেছে। তাদের একজনের পরিচয় পুলিশ পেয়েছে, অন্যজনের এখনও পায়নি।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে এ দুজন নিহত হয়েছেন। তাদের একজনের পরিচয় পাওয়া গেছে, অন্য জনেরটা এখনও পাইনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশগুলোর সুরতহাল প্রতিবেদন তৈরি করে হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়