×

বিনোদন

স্ত্রী-সন্তানসহ করোনা আক্রান্ত সনু নিগম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২২, ১১:১৬ এএম

স্ত্রী-সন্তানসহ করোনা আক্রান্ত সনু নিগম

পরিবারসহ সনু নিগম। ছবি: সংগৃহীত

স্ত্রী-সন্তানসহ করোনা আক্রান্ত সনু নিগম

সনু নিগম

করোনার সংক্রমিতের সংখ্যা হু হু করে বাড়ছে গোটা বিশ্বে। করোনার কবলে বলিউড ও টলিপাড়ার একাধিক তারকা। এবার জানা গেল কোভিড পজিটিভ সংগীত শিল্পী সোনু নিগম। এই মুহূর্তে দুবাইতে রয়েছে ‘সুপার সিঙ্গার ৩’ বিচারক। শুধু সোনুই নয়, করোনা আক্রান্ত তার স্ত্রী, পুত্র এবং শ্যালিকাও। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে এই করোনা আপটেড শেয়ার করে নিয়েছেন ‘আভি মুঝমে কহি’ গায়ক।

ভিডিয়োতে সোনু জানান, তার করোনা রিপোর্ট পজিটিভ হলেও খুব বেশি অসুস্থ নন তিনি। তার হালকা উপসর্গ রয়েছে, খুব সামান্য। সোনুর কথায়, ‘আমরা মনে হয় এখন আমাদের এটা নিয়েই (কোভিড) বাঁচতে হবে। আমি অনেকবার ভাইরাল ফিভার নিয়ে কনসার্টে লাইভ পারফর্ম করেছি, গলা খারাপ থেকেছে, কিন্তু এটা তার চেয়ে অনেক বেটার, আমি মরে যাচ্ছি না’। নিজের এই দাবি সঠিক প্রমাণ করতে দু-কলি গেয়েও শোনান সোনু, বুঝিয়ে দেন গান গাইতে কোনও সমস্যা হচ্ছে না করোনা আক্রান্ত সংগীত তারকার।

সোনু আরও জানান যেহেতু তার স্ত্রী, ছেলে এবং পরিবারের অনান্য সদস্যরাও পজিটিভ তাই সবার সঙ্গে আরও বেশি করে সময় কাটাতে পারবেন তিনি। ছেলের সঙ্গে অনেকদিন দেখা হয়নি তার, সেই আফসোস পুষিয়ে নেবেন সুদে-আসলে। তা কথায়, ‘এটা হল হ্যাপি কোভিড ফ্যামিলি’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App