×

পুরনো খবর

মাদক মামলায় পরী মনির বিচার শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২২, ১১:৪২ এএম

মাদক মামলায় পরী মনির বিচার শুরু

বুধবার ঢাকার বিশেষ জজ আদালতে অভিনেত্রী পরী মনি। ছবি: ভোরের কাগজ

মাদক মামলায় পরী মনির বিচার শুরু

ফাইল ছবি

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরী মনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর মাধ্যমে মামলাটির আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

বুধবার (৫ জানুয়ারি) ঢাকার ১০ নং বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলামের আদালত এ আদেশ দেন। এ মামলার সাক্ষ্যগ্রহণ হবে ১ ফেব্রুয়ারি। এ সময় পর্যন্ত জামিনে থাকবেন পরী মনি।

এরআগে এদিন হাজিরা দিতে সকাল সাড়ে ১০টায় আদালতে উপস্থিত হন পরী মনি। এরপর তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভীর মাধ্যমে আদালতে হাজিরা দিয়ে মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। তবে শুনানি শেষে বিচারক অব্যহতির আবেদন খারিজ করে বিচার শুরুর আদেশ দেন।

গত ৪ অক্টোবর মামলাটির তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে চার্জশিট দাখিল করেন।

গত ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরী মনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় পরী মনির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেওয়া নেয়া হয়। গ্রেপ্তারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরী মনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। সে সময় থেকে পরী মনিসহ তার দুই সহযোগী জামিনে আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App