×

সারাদেশ

নবীনগরে এসিল্যান্ডের বাসায় দুর্বৃত্তদের আগুন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২২, ০৩:০১ পিএম

নবীনগরে এসিল্যান্ডের বাসায় দুর্বৃত্তদের আগুন!

মঙ্গলবার ভোরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন এর ভাড়া বাসায় মটরসাইকেল পুড়ানোর এ ঘটনা ঘটে। ছবি: ভোরের কাগজ

নবীনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন এর ভাড়া বাসায় আগুন দিয়ে মটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৪ জানুয়ারি) ভোরে মটরসাইকেল পুড়ানোর এ ঘটনা ঘটে।

এরআগে গত দুই দিন ধরে নবীনগর উপজেলা সদরের বিভিন্ন বাসাবাড়িতে আগুন ধরিয়ে গাড়ি ও মটরসাইকেল পুড়ানো হয়। এ ঘটনায় নবীনগর সদরে আতংক বিরাজ করছে।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সদরে নির্বাচনের দায়িত্ব পালনের জন্য এসিল্যান্ড মো. মোশারফ হোসাইন এ দিন বাসায় ছিলেন না। ওনার সহধর্মিণীও ডাক্তার দেখাতে ঢাকায় অবস্থান করছিলেন। বাসায় ছিলেন তার বৃদ্ধ বাবা-মা।

এই বিষয়ে মো. মোশারফ হোসাইন জানান, আমরা স্বামী-স্ত্রী বাসায় ছিলাম না। এই ঘটনায় আমার মা-বাবা ভীষণ আতংকিত হয়ে আমাকে ফোন দিলে আমি তাৎক্ষণিকভাবে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি অবগত করলে তিনি দ্রুত ব্যবস্থা গ্রহণ করায় ক্ষয়ক্ষতির পরিমান কম হয়েছে। একটি মটরসাইকেল সহ বাসার বেশ কিছু মালামাল আগুনে পুড়ে গেছে। আমি আপাতত নির্বাচনের কাজে নবীনগরের বাহিরে অবস্থান করছি। এসে এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

মুঠোফোনে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ জানান, আমিও নির্বাচনের দায়িত্ব পালনে নবীনগরের বাহিরে অবস্থান করছি। এই ঘটনায় আমি দ্রুত পুলিশ পাঠিয়েছি। আমি ইতোমধ্যে এই বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি, খুব দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। সবাইকে আমার অনুরোধ আতংকিত হবেন না, আমি এটাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App