×

জাতীয়

খালেদার কিছু হলে সরকারের প্রত্যেকে আসামি হবে: ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২২, ০২:০৪ পিএম

খালেদার কিছু হলে সরকারের প্রত্যেকে আসামি হবে: ফখরুল

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত প্রতিবাদী মানববন্ধনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: ভোরের কাগজ

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কোনো দুর্ঘটনা ঘটলে সরকারের প্রত্যেককে হত্যার আসামি করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (৫ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত প্রতিবাদী মানববন্ধনে তিনি এ কথা বলেন। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনকে গণতন্ত্র হত্যা দিবস' আখ্যা দিয়ে এই কর্মসূচি পালন করে ঢাকা মহানগর বিএনপি।

মির্জা ফখরুল বলেন, কোনো রকম রাজনৈতিক প্রতিহিংসার না করে দেশ ও নেত্রী বেগম খালেদা জিয়াকে এই মুহূর্তে বিদেশ পাঠানোর ব্যবস্থা করা দরকার। চিকিৎসকরা আন্তরিকভাবে তারা চেষ্টা চালাচ্ছেন। কিন্তু যে কোনো সময় তার জীবন আশঙ্কাজনক পরিস্থিতি তৈরি হতে পারে। তার কোন কিছু হলে সরকারের প্রত্যেকেকে হত্যার আসামি করা হবে। সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, রাজপথে উত্তাল তরঙ্গ সৃষ্টি করতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপি'র আহবায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে ঢাকা দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ বক্তৃতা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App