ইসি গঠনে আইন প্রণয়ন চায় ইসলামী ফ্রন্ট-উলামায়ে ইসলাম

আগের সংবাদ

শেখ হাসিনার সিদ্ধান্তের বিরোধীরা দলের লোক নয়: নানক

পরের সংবাদ

সুনামগঞ্জে প্রথম নারী চেয়ারম্যান হলেন দীপা

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ৮:৫৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১১:০৪ পূর্বাহ্ণ

পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাসরিন সুলতানা দীপা।

সুনামগঞ্জ জেলার প্রথম নির্বাচিত নারী চেয়ারম্যান হয়েছেন তিনি। জানা যায়, এক হাজার ২০০ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দীপা।

দীপা আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করেছেন।

তার বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নের দিগজান গ্রামে। তার পিতা মরহুম গিয়াস উদ্দিন চৌধুরী এবং নানা মরহুম মনির উদ্দিন চৌধুরী দুজনই এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

নাসরিন সুলতানা দীপা সুনামগঞ্জ মহিলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ ওমেনস চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক, ধরমপাশা উন্নয়ন ফোরামের মহিলা বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ শহরের অত্যাধুনিক শিক্ষা প্রতিষ্ঠান ফারিহা একাডেমির প্রতিষ্ঠাতা।

তার স্বামী আসাদুজ্জামান সেন্টু সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর পরিচালক।

নাসরিন সুলতানা দীপা বলেন, আমার মরহুম পিতা গিয়াস উদ্দিন চৌধুরী ও মরহুম নানা মনির উদ্দিন চৌধুরী এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন দীর্ঘদিন। তারা যেভাবে এই এলাকার মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন তাদের উত্তরাধিকারী হিসেবে আমি কথা দিচ্ছি আমি ও আপনাদের পাশে ছিলাম আছি থাকব। আমি এই এলাকার সন্তান তাই আমি আমার এলাকার উন্নয়নের জন্য আজীবন কাজ করব। আমি আমার নির্বাচনী এলাকার সবার কাছে কৃতজ্ঞ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়