সুনামগঞ্জে প্রথম নারী চেয়ারম্যান হলেন দীপা

আগের সংবাদ

সহিংসতা-প্রাণহানির মধ্য দিয়ে শেষ পঞ্চম দফা ইউপি ভোট

পরের সংবাদ

শেখ হাসিনার সিদ্ধান্তের বিরোধীরা দলের লোক নয়: নানক

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ৯:১২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ৯:১২ অপরাহ্ণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত যারা মানবে না তারা কখনো দলের লোক হতে পারে না।

বুধবার (৫ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সব সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আসন্ন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ ও ১৪ দলের সমর্থিত মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকের এক কর্মীসভায় এ কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, নির্বাচন আসলে অনেকে অনেক কথা বলেন। কখনোও বলেন আমি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা, আবার বলে আমি খালেদা জিয়ার উপদেষ্টায় নাই। ওনাকে বিদায় দিয়ে দেওয়া হয়েছে। আবার বলে বিএনপির আহ্বায়ক, সে আহবায়কের পদ থেকেও সড়ে যায়। তারপর আবার বলে- আমি বিএনপির না জনগণের। সেই ব্যক্তিটির সম্পর্কে আপনাদের জানতে হবে, বুঝতে হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নানক বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীর বাবা কে ছিলেন সেটা আপনারা সবাই জানেন। ডা. সেলিনা হায়াৎ আইভীর বাবা এদেশের মানুষের জন্য অত্যন্ত পরিশ্রম এবং সংগ্রাম করে গিয়েছেন। সেই চুনকা ভাইয়ের মেয়ে ডা. সেলিনা হায়াৎ আইভী। আমরা আপনাদের কাছে হাত জোর করে দুই হাত পেতে ভিক্ষা চাচ্ছি আগামী নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেন।

তিনি আরও বলেন, দল করবো শেখ হাসিনার, পার্টি করবো শেখ হাসিনার, শেখ হাসিনার দলের পদ দেবো কিন্তু শেখ হাসিনা সিদ্ধান্ত যেটা দেবে সেই সিদ্ধান্ত যারা মানবে না তারা কখনো দলের লোক হতে পারে না। তারা মোনাফেক, মোনাফেক এবং মোনাফেক। এই মোনাফেকদের চিনতে হবে। এই মোনাফেক সাপের চেয়েও খারাপ। সাপকে বিশ্বাস করা যায়, মোনাফেককে বিশ্বাস করা যায় না। বড় আশা নিয়ে ডা. সেলিনা হায়াৎ আইভীকে মনোনয়ন দিয়েছেন শেখ হাসিনা। তাকে গত নির্বাচনে ৮৪ হাজার ভোটে নির্বাচিত করেছিলেন আপনারা। এবারেও আইভীকে লক্ষাধিক ভোটে বিজয়ী করে শেখ হাসিনাকে দেখিয়ে দিন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মীসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া বেগম, শিক্ষা বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাঁপা, সদস্য পারভীন জামান কল্পনা, অ্যাড. সানজিদা খানম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সদস্য সাদেকুর রহমান সাদেক, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া সহ প্রমুখ।

আর- আরএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়