বাড়ি বসে কাজ করে ক্লান্ত, ঘুরে আসুন শহর ছেড়ে

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বাণিজ্যে প্রভাব ফেলবে না: বিজিএমইএ সভাপতি

পরের সংবাদ

ধলেশ্বরীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ ১২

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১:২৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১:২৫ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকায় লঞ্চের ধাক্কায় ধলেশ্বরী নদীতে যাত্রীবাহী একটি ট্রলার ডুবে ১২ যাত্রী নিখোঁজ হয়েছেন। বুধবার (৫ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আরেফিন জানান।

তিনি বলেন, সকালে খেয়াঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে নদী পার হচ্ছিল ট্রলারটি। সকাল সাড়ে ৮টার দিকে ধলেশ্বরী ও বুড়িগঙ্গা নদীর মোহনার কাছে ঘন কুয়াশার মধ্যে বরিশাল থেকে ঢাকাগামী লঞ্চ এমভি সোবহানের সঙ্গে প্রচণ্ড ধাক্কা লাগলে ট্রলারটি ডুবে যায়।

তিনি আরো বলেন, ট্রলারে থাকা যাত্রীদের অনেকে আশপাশের নৌযানের সহায়তায় এবং সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়। কিন্তু ১২ জনের এখনও খোঁজ পাওয়া যাচ্ছে না বলে স্বজনরা জানিয়েছেন। ফায়ার সার্ভিসের ছয় জন ডুবুরি সেখানে তল্লাশি চালাচ্ছেন। পাশাপাশি নৌবাহিনী ও পুলিশ সদস্যরাও উদ্ধার কাজে অংশ নিচ্ছেন।

আব্দুল্লাহ আরেফিন বলেন, ডুবে যাওয়া ট্রলারটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। নিখোঁজদের সন্ধানে নদীতে তল্লাশিও চলছে। এখনও কারও মৃত্যুর তথ্য আমাদের কাছে নেই।

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান নদীর ঘাটে বলেন, ঘন কুয়াশার কারণেই লঞ্চ আর ট্রলারের সংঘর্ষ হয়েছে, কেউ কাউকে দেখতে পায়নি।

তিনি জানান, দুর্ঘটনার পর ডুবে যাওয়া ট্রলারের যাত্রীদের উদ্ধারের জন্য লঞ্চ থেকে লাইফবয় ফেলা হলেও ঘন কুয়াশার কারণে সেগুলো দেখতে পাননি পানিতে থাকা যাত্রীরা। নিখোঁজের স্বজনরা এখন নদী তীরে ভিড় করেছেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও মো. রিফাত ফেরদৌস জানান, এ পর্যন্ত ১২ যাত্রী নিখোঁজ থাকার তথ্য তারা পেয়েছেন। স্বজনদের কাছে পাওয়া তথ্যের ভিত্তিতে নিখোঁজদের তালিকা তৈরি করা হচ্ছে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়