মা-বাবা হলেন তিশা-ফারুকী

আগের সংবাদ

ওমরাহ পালনকালে ১০ দিনের ব্যবধান বাধ্যতামূলক করলো সৌদি

পরের সংবাদ

চলন্ত ট্রেনে ছোঁড়া ঢিলে আহত হলেন চালক

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১১:৪৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১১:৪৯ অপরাহ্ণ

সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী তেলবাহী চলন্ত ট্রেনে ছোঁড়া ঢিলে সহকারী চালক (এএলএম) মো. তৌহিদুল মোরসালিন আহত হয়েছেন।

বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হবিগঞ্জের মনতলা স্টেশনের কাছে এ ঘটনা ঘটে। এতে ট্রেনের লোকোমোটিভেরও (ইঞ্জিন) ক্ষতি হয়।

ট্রেনটি মনতলা স্টেশনে দাঁড় করানোর পর আহত সহকারী চালক মো. তৌহিদুল মোরসালিন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় ট্রেনটির প্রায় এক ঘন্টা বিলম্ব হয়। রাত পৌনে দশটা পর্যন্ত থানায় অভিযোগ দায়ের হয়নি।

তৌহিদুল মোরসালিন জানান, মনতলা স্টেশনের কাছে ১০-১২ জন লোক দাঁড়ানো ছিলো। এর মধ্যে দুই-একজন হঠাৎ করে ঢিল ছুঁড়তে থাকে। এতে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন এবং রক্ত বের হয়। ট্রেনটি মনতলা স্টেশনে দাঁড় করিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে সাড়ে আটটার দিকে ট্রেন নিয়ে আখাউড়ার উদ্দ্যেশ্যে রওয়ানা হন। ঢিলে লোকোমোটিভের গ্লাস ভেঙে যায়।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থেকে পুলিশ পাঠানো হয়। অভিযোগ অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়