×

বিনোদন

মা হচ্ছেন মাহিয়া মাহি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২২, ০১:৩৮ পিএম

মা হচ্ছেন মাহিয়া মাহি!

হাসপাতালে স্বামী রাকিবের সঙ্গে মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

ঢালিউডের চিত্রনায়িকা মাহিয়া মাহি গত বছর রাকিব সরকার নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন। এটি তার দ্বিতীয় বিয়ে হওয়ায় বিষয়টি নিয়ে বেশ আলোচনা হয়। তবে বিয়ের পরের সময়টা বেশ উপভোগ করছেন মাহি।

স্বামীকে নিয়ে সম্প্রতি সৌদি থেকে ওমরাহ করে এসে কাজেও ফিরেছেন। এ সময় তার সঙ্গে স্বামীকেও দেখা যায়।

এবার তিনি মা হওয়ার ইঙ্গিত দিয়ে আলোচনায় এলেন। সম্প্রতি ফেসবুকে মাহি কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে তিনি একটি হাসপাতালে ভর্তি। পাশে যথারীতি স্বামী রাকিব উপস্থিত আছেন। একটি ছবিতে দেখা গেল মাহি হাসপাতালের বিছানায় শয্যাশায়ী। পাশেই নামাজ পড়ছেন রাকিব।

তবে ২ জানুয়ারি পোস্ট করা এসব ছবির চেয়েও নেটিজেনদের নজরে বেশি এসেছে মাহির ক্যাপশন। যেখানে তিনি লিখেছেন, এবং এখানে আমার নতুন বছরের ছবি, আলহামদুলিল্লাহ, রাকিব সরকার।

ক্যাপশন দেখে অনেকেই ভাবছেন নায়িকা মা হতে চলেছেন। নতুন বছরে নতুন অতিথি আসতে চলেছে মাহি-রাকিবের সংসারে। এই বিষয়ে নিশ্চিত হতে ৩ জানুয়ারি মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের সঙ্গে যোগাযোগ করলে তাদের সাড়া মেলেনি।

তারপর মাহির মা হওয়ার গুঞ্জনটি আরও বাড়লো নায়িকার ফেসবুকে নতুন এক স্ট্যাটাসে। সেখানে তিনি লিখেছেন, ‘এখনো আমি সেই স্পর্শটা অনুভব করতে পারছি। আমি দেখতে পাচ্ছি তুমি ঘুমিয়ে আছো।’

এই পোস্ট দিয়ে যেন মা হওয়ার আভাসটির পূর্ণাঙ্গতা দিলেন মাহি। তিনি যেন তার শরীরে বেড়ে উঠা নতুন কোনো প্রাণের স্পর্শের কথাই বললেন, যাকে তিনি ঘুমন্ত দেখতে পাচ্ছেন। এই বোধ ও অনুভব মাতৃত্বের, যা নারীর জীবনে স্বর্গলাভের আনন্দ বয়ে আনে।

তবে নায়িকা বা তার স্বামী এখনো বিষয়টি নিয়ে কিছু বলছেন না। তাই আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

এদিকে মাহিয়া মাহি ‘বুবুজান’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এছাড়া হাতে আরও বেশ কিছু কাজ আছে। নতুন বছরে নিজেকে মাহি নতুনভাবে সাজিয়ে নিতে চান। যে পরিকল্পনায় তার ছায়াসঙ্গী হিসেবে স্বামী রাকিব সরকার আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App