×

জাতীয়

নড়াইলে দুঃস্থদের মাঝে সেনাপ্রধানের শীতবস্ত্র বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২২, ০৪:২৪ পিএম

নড়াইলে দুঃস্থদের মাঝে সেনাপ্রধানের শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার নড়াইলের কফরা গ্রামে সাত শতাধিক দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। ছবি: ভোরের কাগজ

নড়াইলে সাত শতাধিক অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। মঙ্গলবার (৪ জানুয়ারি) লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি বস্ত্র বিতরণ করেন। এ সময় করফা গ্রামের পৈত্রিক ভিটায় পিতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এসএম রোকন উদ্দিন আহমেদের নামে ১০ শয্যা বিশিষ্ঠ মা ও শিশুকেন্দ্র হাসপাতালের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন সেনাপ্রধান।

সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ-এর পৈত্রিক নিবাস করফা গ্রামে হলেও পিতার পেশাগত কারণে তারা খুলনায় বসবাস করেন।

বেলা সাড়ে ১১ টায় জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে বহনকারী হেলিকপ্টার করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতরণ করে। হেলিকপ্টার থেকে নেমে তিনি পায়ে হেঁটে পৈত্রিক বাড়িতে যান। সেখানে কিছু সময় অবস্থান করেন।

এরপর তিনি নড়াইল জেলায় বাস্তবায়নাধীন রেল প্রজেক্টের আওতাধীন সীমান্তবর্তী গোপালগঞ্জের কালনাসেতুর রেল সংযোগ প্রকল্প ও লোহাগড়ায় অবস্থিত মধুমতি আর্মি ক্যাম্প পরিদর্শন করেন। এসময় সেনা বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে সেনা প্রধানের আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App