×

পুরনো খবর

অরিত্রীর আত্মহত্যায় শিক্ষকদের বিরুদ্ধে সাক্ষ্য ১৭ জানুয়ারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২২, ০৯:১২ পিএম

অরিত্রীর আত্মহত্যায় শিক্ষকদের বিরুদ্ধে সাক্ষ্য ১৭ জানুয়ারি

অরিত্রী অধিকারী

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী অরিত্রী অধিকারীকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস ও শাখা প্রধান জিনাত আক্তারের বিরুদ্ধে মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৭ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (৪ জানুয়ারি) মামলাটির সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। তবে সাক্ষী আদালতে অনুপস্থিতি থাকায় ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলম নতুন দিন ধার্য করেন।

এরআগে ২০১৮ সালের ৪ ডিসেম্বর অরিত্রীর আত্মহত্যার প্ররোচনার অভিযোগে শিক্ষকদের নামে পল্টন থানায় মামলা করেন তার বাবা দিলীপ অধিকারী।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৮ সালের ৩ ডিসেম্বর পরীক্ষা চলাকালে অরিত্রীর কাছে মোবাইল ফোন পান শিক্ষক। মোবাইল ফোনে নকল করেছে এমন অভিযোগে অরিত্রীকে তার মা-বাবাকে নিয়ে স্কুলে যেতে বলা হয়। এরই ধারাবাহিকতায় দিলীপ অধিকারী ও তার স্ত্রী স্কুলে গেলে ভাইস প্রিন্সিপাল তাদের অপমান করে কক্ষ থেকে বের হয়ে যেতে বলেন। অধ্যক্ষের কক্ষে গেলে তিনিও একই আচরণ করেন। এ সময় অরিত্রী বাসায় ফিরে গিয়ে রুমের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়নায় পেঁচিয়ে ফাঁস দেন বলে উল্লেখ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App