অরিত্রীর আত্মহত্যায় শিক্ষকদের বিরুদ্ধে সাক্ষ্য ১৭ জানুয়ারি

আগের সংবাদ

ওমিক্রনের আতঙ্কের মধ্যেই নতুন করোনা ‘ইহু’, আক্রান্ত অন্তত ১২

পরের সংবাদ

মাদক মামলা: পরী মনির বিরুদ্ধে চার্জ শুনানি বুধবার

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ৯:২৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ৯:২৯ অপরাহ্ণ

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরী মনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে চার্জ গঠনের শুনানি করা হবে বুধবার। ঢাকার ১০ নং বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলামের আদালতে এ শুনানির দিন ধার্য রয়েছে।

এরআগে গত রবিবার চার্জ শুনানির দিন ধার্য থাকায় পরী মনি দুপুর সোয়া ১২টার দিকে আদালতে হাজির হন। তবে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আয়ুবুর রহমানের মৃত্যুতে মঙ্গলবার নিম্ন আদালতের কার্যক্রম বন্ধ থাকায় চার্জ শুনানি পিছিয়ে ৫ জানুয়ারি দিন ধার্য করা হয়।

গত ৪ অক্টোবর মামলাটির তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে চার্জশিট দাখিল করেন। পরে ১৫ নভেম্বর পরী মনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরী মনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় পরী মনির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেওয়া নেয়া হয়। গ্রেপ্তারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরী মনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। সে সময় থেকে পরি মনিসহ তার দুই সহযোগী জামিনে আছেন।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়