×

বিনোদন

সানাইয়ের সুরে আজ সাতপাকে বাঁধা পড়বেন মিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২২, ১০:৫৩ পিএম

সানাইয়ের সুরে আজ সাতপাকে বাঁধা পড়বেন মিম

বিদ্যা সিনহা মিম

সানাইয়ের সুরে আজ সাতপাকে বাঁধা পড়বেন মিম

আগামীকাল বিয়ের পিঁড়িতে বসছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। গত বছর জন্মদিনেই সনি পোদ্দারের সঙ্গে বাগদানপর্ব সেরেছিলেন মিম। জানা যায়, মঙ্গলবার দুপুরে সনাতন ধর্ম রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

সনি পোদ্দারের গ্রামের বাড়ি কুমিল্লায় এবং পেশায় তিনি একজন ব্যাংকার। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়। তারপর সেই সূত্র ধরে তাদের বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বিদ্যা সিনহা মিম অভিনীত 'পরাণ' সিনেমাটি এ বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাবে। এছাড়া 'অন্তর্জাল' ও 'দামাল' সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া ‘পথে হলো দেখা’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিম। গেল শনিবার সিনেমাটিতে চুক্তি স্বাক্ষর করেছেন এই অভিনেত্রী।

জাকারিয়া শৌখিনের গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করবেন রায়হান জুয়েল। এই নির্মাতার প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ আগামী বছরের প্রথম দিকে মুক্তি পাওয়ার কথা।

মিম জানান, এ সিনেমায় তার চরিত্রের নাম প্রার্থনা। বিত্তশালী একটি পরিবারের সন্তান তিনি। পরিবারের নিয়মের বেড়াজাল থেকে বের হয়ে আসতেন চান। স্বাধীনভাবে নিজের মতো করে চলতে চান।

পরিচালক রায়হান জুয়েল জানান, আগামী ফেব্রুয়ারির শেষদিকে ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে টানা শুটিং হবে। সিনেমাটি প্রযোজনা করছে মাস্টার কমিউনিকেশন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App