×

বিনোদন

মা হচ্ছেন তামিল অভিনেত্রী কাজল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২২, ০৯:৪৭ এএম

মা হচ্ছেন তামিল অভিনেত্রী কাজল

স্বামীর সঙ্গে তামিল অভিনেত্রী কাজল আগারওয়াল। ইনসেটে অভিনেত্রী নিজেই। ছবি : সংগৃহীত

মা হচ্ছেন তামিল অভিনেত্রী কাজল

কাজল আগারওয়াল

তামিল সিনেমার অভিনেত্রী কাজল আগারওয়াল মা হচ্ছেন। এ খবর জানিয়েছেন, অভিনেত্রীর স্বামী গৌতম। সরাসরি না জানালেও প্রতীকীভাবে সংসারে আরও একজনের যোগ হতে যাচ্ছে বলে জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর ছবি শেয়ার করে গৌতম লিখেছেন, যেভাবে ২০২২-কে দেখছি। সঙ্গে একজন অন্তঃসত্ত্বা নারীর ইমোজি। কাজল যে মা হতে চলেছেন এর মাধ্যমে সেটি বুঝে গেছেন ভক্তরা। যদিও কাজলকে এখন পর্যন্ত বিষয়টি নিয়ে চুপচাপ পাওয়া যাচ্ছে। খবর হিন্দুস্তান টাইমসের।

বছরের শেষদিন সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছিলেন কাজল। সেই ছবিতেও স্পষ্ট দেখা যাচ্ছিল তার বেবি বাম্প। আপাতত আর কয়েক মাসের অপেক্ষা। এরপরেই পৃথিবীতে আসবে আরও একজন অতিথি।

দুই মাস আগেই নিজেদের প্রথম বিবাহবার্ষিকী পালন করেছিলেন কাজল ও গৌতম। ২০২০ সালে মুম্বাইয়ে বিয়ে করেন তারা। মহামারির কারণে বিয়েতে উপস্থিত ছিলেন অল্প কয়েকজন অতিথি। বিয়ের এক বছরের মধ্যেই মা হওয়ার সিদ্ধান্ত নেন এই অভিনেত্রী।

সম্প্রতি কয়েকটি সিনেমা থেকেও সরে এসেছেন কাজল। কামাল হাসানের সঙ্গে তার কাজ করার কথা ছিল ‘ইন্ডিয়ান ২’-তে। এসময় প্রধান চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয় তাকে। কিন্তু ফিরিয়ে দেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App