×

বিনোদন

‘পর্দার আড়ালে’ একসাথে ফারিয়া-ইয়াশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২২, ১১:৩২ এএম

‘পর্দার আড়ালে’ একসাথে ফারিয়া-ইয়াশ

নুসরাত ফারিয়া ও ইয়াশ রোহান

‘পর্দার আড়ালে’ একসাথে ফারিয়া-ইয়াশ

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘পর্দার আড়ালে’ শিরোনামের ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন হালের জনপ্রিয় দুই মুখ নুসরাত ফারিয়া ও ইয়াশ রোহান। রবিবার (২ জানুয়ারি) আরটিভির নিজস্ব কার্যালয়ে ওয়েব ফিল্মটির চুক্তিবদ্ধ হওয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পরিচালক সৈয়দ আশিক রহমান।

ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন মো. পারভেজ আমিন। গল্প লিখেছেন তিনি নিজেই। এর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তন্ময় মুক্তাদির। এতে নুসরাত ফারিয়া ও ইয়াশ রোহান ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অনেকেই অভিনয় করবেন।

পরিচালক মো. পারভেজ আমিন বলেন, ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, পাশাপাশি আরটিভিকেও ধন্যবাদ জানাই।

চিত্রনায়ক ইয়াশ রোহান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে কাজের সুযোগ পেয়ে ভালো লাগছে। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি। দর্শক এখন ভালো মানের গল্প দেখতে চান, এখানে সেই স্বাদ পাবেন। এটুকু বলতে পারি, দর্শক হতাশ হবেন না।

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বলেন, আলহামদুলিল্লাহ, বছরের শুরুতেই এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। টিমের সবাই মিলে দর্শকদের একটি ভালো কাজ উপহার দিতে চাই।

‘পর্দার আড়ালে’ ওয়েব ফিল্মটিতে চুক্তিবদ্ধের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, ডেপুটি হেড অব নিউজ মামুনুর রহমান খান, আর অ্যান্ড ডি প্রধান প্রদীপ ভট্টাচার্য্য, বিজ্ঞাপন ও বিপণন প্রধান সুদেব চন্দ্র ঘোষ, ডিএসএম প্রধান কবির আহমেদসহ আরও অনেকে। চলতি মাস থেকেই ঢাকার বিভিন্ন মনোরম পরিবেশে ওয়েব ফিল্মটির দৃশ্যধারণ শুরু হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App