শীতে ফাটা গোড়ালি ঠিক হবে ১৫ দিনে, দেখুন ৯ টিপস

আগের সংবাদ

ওমিক্রন পরিস্থিতি নিয়ে ৬৪ জেলার সঙ্গে সন্ধ্যায় জরুরি বৈঠক

পরের সংবাদ

ভারতীয় সেনাবাহিনীর হামলায় পাকিস্তানি সেনা নিহত

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:৩২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:৩২ অপরাহ্ণ

জম্মু ও কাশ্মীরের খুপওয়ারায় কেরান সেক্টরে নিয়ন্ত্রণ রেখা বরাবর ভারতীয় সেনাবাহিনীর গুলিতে এক পাকিস্তানি সেনা নিহত হয়েছেন।

রোববার (২ জানুয়ারি) সীমান্তের পাকিস্তানি অংশে এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন ভারতীয় সেনাবাহিনীর ২৮ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এএস পেন্ডারকার। তিনি দাবি করেন, কেরান সেক্টরে পাকিস্তানি সামরিক বাহিনীর একটি দল অনুপ্রবেশের চেষ্টা করলে আমরা দ্রুত পদক্ষেপ নিই। খবর এনডিটিভির।

এ জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বলেন, নিহত ব্যক্তির নাম মোহাম্মদ সাবির মালিক। তিনি পাকিস্তানি সীমান্ত অ্যাকশন টিমের সদস্য বলে আমরা জানতে পেরেছি।

তিনি জানান, ভারত সীমান্তে তাৎক্ষণিকভাবে তার অনুপ্রবেশের চেষ্টা শনাক্ত করা হয়েছে। পরে ভারতের পক্ষ থেকে অতর্কিত হামলা চালিয়ে এ অনুপ্রবেশ চেষ্টা ব্যর্থ করে দেওয়া হয়। মরদেহের সঙ্গে একটি একে রাইফেল, গোলাবারুদ ও সাতটি গ্রেনেড উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে নজরদারি বাড়ানো হয়েছে।

ভারতের এই সেনা কর্মকর্তা বলেন, আমাদের কাছে এটি পরিষ্কার যে পাকিস্তান আন্তঃসীমান্ত সন্ত্রাসবাদে পৃষ্ঠপোষকতা করছে। আমাদের পক্ষ থেকে পাকিস্তানি সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ তাদের ফেরত নিতে বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়