ঘুষ কেলেঙ্কারি: মিজান-বাছিরের নির্দোষ দাবি

আগের সংবাদ

করোনায় আরও চার মৃত্যু, শনাক্ত ৬৭৪

পরের সংবাদ

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার পদ থেকে তৈমুর আলমকে অব্যাহতি

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ৫:২৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ৫:২৭ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার পদ থেকে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার কে অব্যাহতি দেয়া হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে চেয়ারপার্সনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

জানা গেছে, রবিবার (২ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত একটি পত্রে এ বিষয়ে উল্লেখ করা হয়।

ওই চিঠিতে বলা হয়, নির্দেশিত হয়ে জানাচ্ছি, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য পদ থেকে আপনাকে প্রত্যাহার করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। তবে দলীয় পদ থেকে তৈমুরকে কেন সরিয়ে দেয়া হলো, এ নিয়ে কোনো তথ্য জানায়নি বিএনপি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচন তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৬ জানুয়ারি। এই নির্বাচনে মেয়র পদে লড়ছেন তৈমুর আলম খন্দকার।

বিএনপি থেকে বিভিন্ন সময়ে ঘোষণা দেয়া হয়েছে, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে এবং স্থানীয় নির্বাচনে অংশগ্রহণ করবে না দলটি। এ কারণে এবারের স্থানীয় নির্বাচনে দলীয় প্রতীকে প্রার্থী দেয়নি বিএনপি। তবে বিএনপির অনেক নেতা-কর্মীকে স্বতন্ত্রভাবে লড়তে দেখা গেছে। তৈমুরও স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাতি প্রতীক নিয়ে নাসিক নির্বাচনে অংশ নিচ্ছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়