জাতীয় পিঠা উৎসব বুধবার

আগের সংবাদ

নেদারল্যান্ডের নতুন মন্ত্রিসভায় ১৪ নারী

পরের সংবাদ

ইমরানের প্রাক্তন স্ত্রীর গাড়ি লক্ষ্য করে গুলি!

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ৬:৫২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ৬:৫২ অপরাহ্ণ

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খানের গাড়িতে হামলা ও গুলি চালানো হয়। রবিবার (২ জানুয়ারি) রাতে নিজের এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় এই ঘটনা ঘটে। টুইট করে নিজেই এই ঘটনা জানালেন রেহাম। খবর হিন্দুস্তান টাইমসের।

টুইটে ইমরান খানকে নিশানা করে এটাই কি নতুন পাকিস্তান প্রশ্ন তুলে রেহাম লেখেন, ‘আমার ভাগ্নের বিয়ে থেকে রাতে বাড়ি ফিরছিলাম। এমন সময় বাইকে করে আসা দুই ব্যক্তি আমার গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। তারা গাড়ি থামানোর চেষ্টা করে। এই সময় আমার নিরাপত্তারক্ষী ও চালকও গাড়িতে উপস্থিত ছিলেন। এটাই কি ইমরান খানের নয়া পাকিস্তান? ডাকাত, কাপুরুষ ও লোভী মানুষের দেশে স্বাগতম।’

অপর একটি টুইটে তিনি লেখেন, ‘আমি একজন সাধারণ পাকিস্তানির মতো পাকিস্তানে বাঁচতে এবং মরতে চাই। আমার উপর কাপুরুষোচিত হামলা হোক বা রাস্তার মাঝখানে নিরাপত্তাবাহিনীর কাউকে উড়িয়ে দেওয়া হোক… এই কথিত সরকারকেই এর দায় নিতে হবে। আমি আমার দেশের জন্য গুলি খেতে প্রস্তুত। আমি মৃত্যু বা আঘাতকে ভয় পাই না, তবে যারা আমার জন্য কাজ করে তাদের জন্য আমি উদ্বিগ্ন।’

উল্লেখ্য, পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেহাম খান ছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রীর দ্বিতীয় স্ত্রী। বিয়ের এক বছরের মধ্যেই দুজনের ডিভোর্স হয়ে যায়। এরপর থেকেই রেহাম খান ইমরান খানের সমালোচনা করে এসেছেন ধারাবাহিক ভাবে। অতীতেও তিনি তার প্রাক্তন স্বামীকে নানা বিষয়ে তোপ দেগেছেন। কয়েক মাস আগে পাকিস্তানে ক্রমবর্ধমান ধর্ষণের ঘটনায় মহিলাদের পোশাক নিয়ে ইমরান খানের বিতর্কিত মন্তব্যের সমালোচনা করেছিলেন রেহাম খান। আর এবার তার গাড়িতে এই হামলার জন্য ইমরানের সরকারকে কাঠগড়ায় দাঁড় করালেন রেহাম।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়