×

সারাদেশ

বরিশাল-দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ৬ বাইক আরোহী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২২, ০৩:৫০ পিএম

বরিশালের মুলাদী ও দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় পৃথক দুর্ঘটনায় ৬ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রবিবার (২ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

বরিশালের মুলাদী উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়ে তিন আরোহী প্রাণ হারিয়েছেন। নিহতরা হলেন- হারুন নলী (২৫), ইদ্রিস নলী (৪৫) ও রাজীব (২৫)। রবিবার বেলা ১২টার দিকে উপজেলার হিজলা-মুলাদী কাজিরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী তিন তরুণের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর ১টায় উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কে জ্যোৎস্না ফিলিং স্টেশনের পাশে চাকাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিন তরুণ হলেন- পৌরশহরের স্লুইসগেট এলাকার আফসার আলীর ছেলে শাহাদাত (১৬), জাহাঙ্গীর আলমের ছেলে শুভ (১৫), শুকুর আলীর ছেলে মুজাহিদ (১৭)।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, হিরো মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে রহিমবখস দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য যাচ্ছিলেন।

পথে চাকাই এলাকায় পৌঁছালে সামনে থেকে ঠাকুরগাঁও থেকে আসা দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই শাহাদাত ও মুজাহিদের মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় শুভকে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দশমাইল হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার পরই ট্রাক নিয়ে পালিয়ে যায় চালক। চালককে আটকের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App