×

বিনোদন

নতুন বছরের পার্টি করলেন সালমান খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২২, ০৩:২২ পিএম

নতুন বছরের পার্টি করলেন সালমান খান

পার্টিতে বন্ধুবান্ধব ও সাবেক প্রেমিকাদের সঙ্গে নাচছেন বলিউড ভাইজান। ছবি : সংগৃহীত

নতুন বছরের পার্টি করলেন সালমান খান

বলিউডের ভাইজান সালমান খানের সারা বছর ব্যস্ততার কোনো শেষ নেই। শুটিংয়ের ব্যস্ত শিডিউলের জন্য থামারও অবকাশ পান না তিনি। সেই কারণে নতুন বছরের শুরুতে জমিয়ে পার্টি করেছেন সালমান।

ভারতের পশ্চিম উপকূলে নবি মুম্বাইয়ের পানভেলের খামারবাড়িতে পার্টিতে আয়োজনে কিছু কম রাখেননি। এ সময় সালমান খানের বন্ধুবান্ধব ও সাবেক প্রেমিকারাও ছিলেন। খবর আনন্দবাজার পত্রিকার।

সালমানের পার্টিতে হাজির ছিলেন এককালের প্রেমিকা সঙ্গীতা বিজলানি। নিজেদের সম্পর্ক নিয়ে দীর্ঘ দিন শিরোনামে ছিল সালমান-সঙ্গীতার জুটি।

পার্টিতে দেখা গিয়েছে সালমানের আরেক প্রাক্তন ইউলিয়া ভান্টুরকেও। কয়েকটি সম্পর্কের পর রোমানিয়ার ইউলিয়ার সঙ্গে সালমানের প্রেমের জল্পনা ছড়িয়েছিল বলিউডে।

নতুন বছরকে স্বাগত জানাতে সালমান খান আগে থেকেই পার্টিতে বলিউড অভিনেত্রী বীণা কাক এবং তার মেয়ে সঙ্গীতশিল্পী অমৃতা কাককে পানভেলের ফার্ম হাউসে আমন্ত্রণ জানিয়েছিলেন। এছাড়া সালমানের পার্টিতে হলিউড অভিনেত্রী সামান্থা লকউডকে দেখা গিয়েছে।

সালমানের থার্টিফাস্ট নাইটের পার্টির ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিতে কালো টি-শার্ট এবং সাদা জ্যাকেটে বীণার পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন বা একই ফ্রেমে বন্ধুদের মধ্যমণি সব পোজেই সালমান খানকে দেখা গিয়েছে। সব শেষে নতুন বছরের প্রথম মুহূর্তেই ‘হ্যাপি নিউ ইয়ার’ বলেও সমস্বরে চিৎকার করেছে সালমান অ্যান্ড কোম্পানি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App