×

সারাদেশ

চাঁদা না পেয়ে পিতা-পুত্রের ওপর হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২২, ১১:৪৩ এএম

চাঁদা না পেয়ে পিতা-পুত্রের ওপর হামলা

আহত ব্যক্তি

রাজশাহীর পবায় চাঁদা না পেয়ে পিতা-পুত্রের ওপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। তারা কিশোর গ্যাংয়ের সদস্য বলেও  অভিযোগ ভুক্তভোগীদের।

শুক্রবার বিকেলে উপজেলার বাকশারা এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন। হামলায় আহতরা হলেন- উপজেলার বাকশারা এলাকার মো. শাজাহান আলী (৪৫) ও তার ছেলে মো. মইনুদ্দিন (৩০)। শাজাহান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, আমার নিজস্ব জমিতে ভবন নির্মাণ করছিলাম। কিন্ত কিশোর গ্যাংয়ের সদস্যরা চাঁদা দাবি করে আসছিল দীর্ঘদিন থেকে। শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টায় কয়েকজন বখাটে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে তারা আমার ওপর হামলা চালায়। সন্ধ্যায় দ্বিতীয়বার ঘটনাস্থলে এসে আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় ওই চক্রটি।

শাজাহান আলী জানান, তার ছেলেকে উদ্ধারের পর পবা থানায় পুলিশকে অবগত করা হয়। এরপর ভর্তি করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। ছেলে সুস্থ হলে থানায় মামলা দায়ের করবেন তিনি।

এ ব্যাপারে আরএমপির পবা থানার ওসি সিরাজুম মুনির বলেন, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। তবে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App