×

বিনোদন

‘চন্না মেরেয়া’ গানে ঠোঁট মিলিয়ে ভারতে সুপারহিট কিলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২২, ০৯:১৩ এএম

‘চন্না মেরেয়া’ গানে ঠোঁট মিলিয়ে ভারতে সুপারহিট কিলি

কিলি পল

‘চন্না মেরেয়া’ গানে ঠোঁট মিলিয়ে ভারতে সুপারহিট কিলি

বছর শেষে আরও একটি হিন্দি গানে ঠোঁট মিলালেন পূর্ব আফ্রিকার দেশ তানজানিয়ার যুবক কিলি পল। তাতেই বলিউডপ্রেমীরা খুশি। বেশিরভাগ ভিডিওতেই বোন নিমার সঙ্গে দেখা যায় কিলিকে। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার ‘চন্না মেরেয়া’ গানের ভিডিওতে কিলি একাই ঠোঁট মেলালেন।

সঙ্গীত মানে না কাঁটাতার। ধার ধারে না জাতীয়তাবাদী রাজনীতিকেও। এর আগে সেটিই চোখে আঙুল দিয়ে দেখিয়েছিল শ্রীলঙ্কার সঙ্গীতশিল্পী ইওহানির কণ্ঠে পরিবেশিত ‘মানিকে মাগে হিতে’ গানটি। এবার কিলি আরও একবার সেটি প্রমাণ করে দিলেন। খবর আনন্দবাজার পত্রিকার।

গত নভেম্বর মাসে কিলির প্রথম ভিডিওটি ভাইরাল হয়েছিল ভারতে। ওই ভিডিওতে ‘শেরশাহ’ সিনেমার ‘রাতান লম্বিয়া’ গানে ঠোঁট মিলিয়েছিলেন কিলি ও তার বোন। এরপর আর পেছনে তাকাতে হয়নি। কখনও অরিজিৎ সিং, কখনও জুবিন নটিয়ালের গান। একের পর এক হিন্দি গানে ঠোঁট মিলিয়ে ভারতবাসীর দৃষ্টি আকর্ষণ করেছেন এই দুই ভাইবোন।

সেই সময় একটি সাক্ষাৎকারে কিলি বলেছিলেন, আমরা বুঝতে পারছি না ঠিক কী ঘটেছে। ভারতের লোকেরা যেভাবে আমাদের ভালোবাসা দিচ্ছে, তাতে আমরা কৃতজ্ঞ। আমরা বুঝতে পেরেছি, ভারতীয়রা নকল মন্তব্য করেন না। তাঁরা চাইছেন, আমরা আরও ভিডিও করি। আমরা তাই করব। সঙ্গীতের কোনও সীমানা নেই। সঙ্গীত মানুষকে অনেক কাছে নিয়ে আসতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App