মেয়েকে নিয়ে আলাদা থাকছেন মিথিলা

আগের সংবাদ

বাংলাদেশ থেকে শ্রমিক নেয়ার ঘোষণা সিঙ্গাপুরের

পরের সংবাদ

যুব উন্নয়ন কর্মকর্তা পদে অনিয়ম তদন্তে ৩ সদস্যের কমিটি

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ৭:৪৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ৭:৪৫ অপরাহ্ণ

যুব উন্নয়ন অধিদপ্তরের উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পদে চলতি দায়িত্ব দেবার ক্ষেত্রে গুরুতর অনিয়ম তদন্ত করে দেখে দায়ীদের সনাক্ত করে আইনের আওতায় আনার সুপারিশ করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি। এ ক্ষেত্রে গুরুতর অনিয়ম প্রসঙ্গে বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে তদন্ত প্রতিবেদন দেবার জন্য কমিটির সদস্য এ. এম. নাঈমুর রহমানকে আহবায়ক এবং জুয়েল আরেং ও জাকিয়া তাবাসসুমকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

রবিবার (২ জানুয়ারি) কমিটির ১৮ তম বৈঠকে এ কমিটি গঠিত হয়। তাদেরকে দ্রুত তদন্ত করে স্থায়ী কমিটিতে আগামী বৈঠকে রিপোর্ট দেবার কথা বলা হয়েছে।

আজ একাদশ জাতীয় সংসদের ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ১৮তম বৈঠক কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মূর্শেদী, জুয়েল আরেং, এ. এম. নাঈমুর রহমান এবং জাকিয়া তাবাসসুম বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকে ঢাকাস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে পাঁচশত গাড়ি পার্কিং এর সুবিধা রাখার জন্য কমিটি মন্ত্রণালয়কে সুপারিশ করে।

বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, বিভিন্ন সংস্থা প্রধানগণসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রি-এনআরআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়