×

বিনোদন

বরকে বাদ দিয়েই সোশ্যাল মিডিয়ায় দীপিকার ছবি পোস্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২২, ০১:৩১ পিএম

বরকে বাদ দিয়েই সোশ্যাল মিডিয়ায় দীপিকার ছবি পোস্ট
বরকে বাদ দিয়েই সোশ্যাল মিডিয়ায় দীপিকার ছবি পোস্ট

সোশ্যাল মিডিয়ায় ২০২১ সালের নিজের সব ভালোবাসা ও ভালোলাগার ছবি শেয়ার করেছেন অভিনেত্রী দীপিকা। দেখা গেল, একগুচ্ছ ছবির মাঝে নিজের বরকেই বাদ দিয়েছেন রণবীর-পত্নী! বিষয়টা একেবারে ভালো চোখে নেয়নি ভক্তরা।

দীপিকার শেয়ার করা ছবিতে দেখা মিলল খাবারের, পাহাড়ের, ফুলের আর একটা অসাধারণ কোটেশন লেখা টি-শার্টের! ছবির ক্যাপশনে পদ্মাবত নায়িকা লিখলেন, বছর শেষে ফোটো জমা করলাম সেসব জিনিসের যা আমি ভালোবাসি… খাবার, ঘুরতে যাওয়া, ফুল। তাকে যে ছবির ভিতরে রাখা হয়নি তা দেখে ফেলেছেন রণবীর। তাই তো বউয়ের পোস্টে এসে দেখিয়ে গেছেন কপট রাগ! লিখেছেন, Err…

সেই ছবির তলায় কমেন্ট করেছেন দীপিকার অনুরাগীরা। একজন লিখেছেন, @ranveersingh ঘাবড়ে যেয়ো না, তোমার জন্য আলাদা পোস্ট হবে।

আরেকজন লিখেছেন, আমি তো তোমার ফোটোই খুঁজছিলাম রণবীর! আরেক জন আবার সাফাই গেয়েছেন প্রিয় নায়িকার হয়ে। লিখেছেন, আরে বাবা! প্রিয় জিনিসের কথা লিখেছে, প্রিয় মানুষ তো নয়!

নভেম্বরেই তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করেন দীপিকা আর রণবীর। সেই সময় তারা গিয়েছিলেন উত্তরাখণ্ড ঘুরতে। মিনি ভ্যাকেশনের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন তারকা দম্পতি।

এক সাক্ষাৎকারে দীপিকা এই প্রসঙ্গে জানিয়েছিলেন, এই ট্রিপের সবচেয়ে ভালো ব্যাপার ছিল আমরা অনেক কথা বলেছি। তুমি কোনো কিছুর সঙ্গে সহমত পোষণ করতে পারো, বা দ্বিমত। তবে এক সঙ্গে থাকার জন্য একটা বিয়েতে কথা বলা খুব জরুরি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App