×

বিনোদন

বছর শেষে গোয়ায় হৈহুল্লোড়ে যশ-নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২২, ০৯:৫৬ এএম

বছর শেষে গোয়ায় হৈহুল্লোড়ে যশ-নুসরাত

গোয়ায় বর্ষবরণের আনন্দে মেতেছেন নুসরাত-যশ। ছবি : সংগৃহীত

বছর শেষে গোয়ায় হৈহুল্লোড়ে যশ-নুসরাত

পুরো ২০২১ সালে টলিউডের যে তারকা সবচেয়ে আলোচিত ছিলেন, তিনি নুসরাত জাহান। এ বছরেই যশের সঙ্গে রাজস্থান ভ্রমণে গিয়েছিলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে অনেকে নিখিলের সঙ্গে সংসারের বিষয়ে প্রশ্ন তুলতে থাকেন। এরপর সময় যত এগিয়েছে, ততই জটিল হতে শুরু করেছে যশ-নুসরাত-নিখিলের কাহিনী। বিষয়টি আদালত পর্যন্ত পৌঁছেছে। ভারতের আলিপুর আদালতের রায়ে বলা হয়েছে, নিখিল ও নুসরাতের বিয়ে বৈধ নয়।

অন্যদিকে গত বছরের ২৬ আগস্ট ছেলেসন্তানের জন্ম দেওয়ার পর সামাজিক মাধ্যমে ঘোষণা দিয়েছেন, যশই তার ছেলের বাবা। এক বছরে তাই নুসরাত ও যশের মধ্যেকার সম্পর্কের রসায়নও পাল্টে গেছে। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রিয়জনের সঙ্গে নতুন বছরের আনন্দ ভাগাভাগি করে নিতে চান যশ ও নুসরাত। তাই আবার নুসরাতে সঙ্গে শহর ছাড়লেন যশ। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এয়ারপোর্ট লুকে দুজনের একসঙ্গে তোলা ছবি প্রকাশ করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। কিন্তু তারা আসলে কোথায় যাচ্ছেন, সে বিষয়ে মুখ খোলেননি।

যশ-নুসরাত কোথায় বেড়াতে গেছেন, সে ব্যাপারে কিছু না বললেও ভক্ত-অনুরাগীদের বিষয়টি সামাজিক মাধ্যমের কল্যাণেই ফাঁস হয়ে গেছে। বিদায়ী বছর ২০২১ এর পর নতুন বছর ২০২২ সালকে স্বাগত জানাতে তারা বেড়াতে গেছেন গোয়ায়। অভিনেত্রী নুসরাত নিজের ইন্সটাগ্রামে যে সমুদ্রসৈকতের ভিডিও পোস্ট করেছেন, সেটি গোয়ায় অবস্থিত। এখান থেকে ধারণা পাওয়া যাচ্ছে, তারা এখন গোয়ায় রয়েছেন। এছাড়া, তন্দুরি চা বানানোর একটি ভিডিও ইন্সটাস্টোরিতে পোস্ট করেছেন তিনি। যার মাধ্যমে জানা যাচ্ছে, এখন তারা তাজ ফোর্ট আগুয়াডা রিসোর্ট অ্যান্ড স্পাতে রয়েছে।

থার্টিফার্স্ট নাইটের পার্টিতে নুসরাতকে গলায় সোনালি মোটা চেন, খোলা চুল, হাত ভর্তি গোলাপের তোড়া, মুখে একগাল হাসি নিয়ে পোজ দিতে দেখা গেছে। ইন্সটাগ্রামের ছবির ব্যাকগ্রাউন্ডের সাজসজ্জা দেখলেই মনে হবে জমকালো পার্টির প্রস্তুতি প্রায় শেষ। কিন্তু প্রশ্নটা হল ঈশান কি সঙ্গে গিয়েছে যশ-নুসরতের? নাকি বাবা-মায়ের কাছেই ছেলেকে রেখে বেরিয়ে পড়েছেন যশ-নুসরাত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App