×

বিনোদন

বছরের শুরুতে ‘টনিক’ দিয়ে বাজিমাৎ করলেন দেব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২২, ১২:৩২ পিএম

বছরের শুরুতে ‘টনিক’ দিয়ে বাজিমাৎ করলেন দেব

‘টনিক’ সিনেমার একটি দৃশ্যে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়। ছবি : সংগৃহীত

বছরের শুরুতে ‘টনিক’ দিয়ে বাজিমাৎ করলেন দেব

পুরো কলকাতা শহর জুড়ে শুরু হয়েছে দেব অভিনীত সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘টনিক’ সিনেমা নিয়ে আলোড়ন। দর্শকদের কাছে এই সিনেমা ব্যাপক প্রশংসিত হয়েছে। গত ২৫ ডিসেম্বর দেবের জন্মদিনে পশ্চিমবঙ্গের সিনেমা হলগুলোতে একযোগে মুক্তি পেয়েছে অভিজিৎ সেন পরিচালিত ‘টনিক’। অল্প সময়ের মধ্যেই সিনেমাটি আইএমডিবি রেটিংয়ে এগিয়ে রয়েছে। ১০-এ ৯.৪।

সিনেমাটি যাত্রা খুব সহজ ছিল না। অনেক জনপ্রিয় সিনেমার সঙ্গে প্রতিযোগিতা করতে হয়েছে টনিককে। এর ফলও ভালো হয়েছে। প্রেক্ষাগৃহে দর্শকসংখ্যা বেশি থাকায় সিনেমার সহকারী প্রযোজক ও অভিনেতা দেব প্রথমে সিনেমাটির টিকিট পাননি। মুক্তির তিনদিনের মধ্যে মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিন দর্শকে ভরে গেছে। খবর জি-নিউজের।

এ বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পশ্চিমবঙ্গের গুণী অভিনেতা দেব জানান, নতুন বছরটা নিজের বাড়িতেই কাটানোর ইচ্ছা রয়েছে। পাশাপাশি বলেছেন, সিনেমা হলে আকস্মিক গিয়ে দর্শকদের চমকে দিতে পারেন তিনি। দেব বলেন, সিনেমাটি ব্যাপক সাড়া পাওয়ায় আমি বেশ খুশি। সিনেমার প্রযোজক অতনু রায়চৌধুরীও খুশি। মুক্তির আগে আমরা অনেক আলোচনা করেছি।

দেব জানান, শুধু অভিনেতা হিসেবেই নন, প্রযোজক হিসেবেও তিনি খুশি। শুরুতে একে কেউ গুরুত্ব দেয়নি। তাই শোয়ের সংখ্যা কম ছিল। পরে সিঙ্গেণ স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে শো বাড়তে শুরু করে। প্রতিদিন সিনেমা হলগুলো হাউজফুল হচ্ছে। সিনেমাটি দেখার জন্য দুদিন আগে থেকে হাউজফুল হয়ে যাচ্ছে। এর চেয়ে বড় পাওয়া আর কী হতে পারে।

সিনেমায় কোনো নায়িকা নেই। প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেবকে দর্শক কীভাবে নেবে সে বিষয়ে টিমে দ্বিধাদ্বন্দ্ব ছিল। কিন্তু দর্শকদের অভাবনীয় সাফল্যে সেসব উবে গেছে বলেই জানান দেব।

সিনেমাটি নির্মাণে বাজেট ধরা হয়েছিল এক কোটি রুপি। বক্স অফিসে সাত দিনের মধ্যে এসেছে তিন কোটি রুপি। ‘টনিক’ সিনেমা দেখার উদ্দেশ্যে প্রেক্ষাগৃহ ভরিয়ে রাখছেন দর্শকরা। সিনেমাটি দেখে কেউ কেঁদেছেন, আবার কেউ হেঁসেছেন। অনেকেই সিনেমাটির সঙ্গে নিজের জীবনের মিল খুঁজে পেয়েছেন। আবার অনেকে ভেঙে যাওয়া প্রেমের সম্পর্কের কথা মনে করেছেন। অনেকে মনে করেছেন, ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগানোর সিনেমা এটি। পশ্চিমবঙ্গের চলচ্চিত্রবোদ্ধারা বলছেন, কোনো সিনেমা যখন মানুষের মন ছুঁইতে পারে, তখনই সেই সিনেমাকে ব্যবসাসফল বলা হিসেবে বলা যায়। সে অনুযায়ী ‘টনিক’ সিনেমাটির প্রশংসা শুনে সব বয়সের মানুষ ছুটছেন প্রেক্ষাগৃহে।

দীর্ঘদিন পর বাংলা সিনেমার অভাবনীয় সাফল্যে প্রযোজক ও অভিনেতা দেব আনন্দিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App