×

জাতীয়

জবি ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী, সম্পাদক আক্তার হোসেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২২, ০৯:০৯ পিএম

জবি ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী, সম্পাদক আক্তার হোসেন

দীর্ঘ প্রতীক্ষার পর এক বছরের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার আংশিক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

শনিবার (১ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ নব কমিটির ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে মহিউদ্দিন অনি, শাহবাজ হোসেন বর্ষন, আতাউল গনি টুটুল, আসাদুজ্জামান আসাদ, মশিউর রহমান লিজন, মোহদি বাবু, কামরুল হুসাইন, প্রীতিশ দত্ত রাজ, শামিম ফেরদৌস অপি, মেহেদী হাসান জয়, আসাদুল্লাহ আসাদ, খালিদ হাসান, রিয়াদ খান, ইব্রাহিম হোসাইন সানিম, হাবুল হোসেন পরাগ, ফজলে রাব্বি, ফয়সাল আহমেদ, মিঠুন বাড়ৈ ও মাসুম পারভেজকে ঘোষণা করা হয়েছে।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনিত করা হয়েছে অঞ্জন চৌধুরী পিংকু, নুরুল আফসার, ঋত্বিক রায় বাহাদুর, আদম সাইফুল্লাহ, ইনজামামুল ইসলাম নিলয়, মুন্নি আক্তার ও ফৌজিয়া জাফরিন প্রিয়ন্তীকে ।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে রিফাত সাঈদ, আবদুল রায়হান, হাসিবুল হাসান হৃদয়, জিনিয়া আফরিন, সৈয়দ হাফসা ফারিতা ঊর্মি, মফিজুর রহমান হামিদ ও শেখ রাসেলকে মনোনিত করা হয়েছে।

অন্যদিকে আলাদা একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের শূন্যপদে সহ-সভাপতি হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আশরাফুল ইসলাম টিটনের নাম ঘোষণা করা হয়। একই সাথে সহ-সম্পাদক পদে জামাল উদ্দিন, শান্ত নাজমুল বাবু, সৈয়দ শাকিল, আব্দুল্লাহ শাহীন, হোসনে মোবারক রিসাত, তারেক আজিজ, নাহিদ পারভেজ ও অমিত কুমার দাসের নাম ঘোষণা করা হয়। তারা সবাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা। এছাড়া কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আল আমিন শেখকে মনোনিত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App